Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / দীঘির আবদার রাখলেন সানি লিওন

দীঘির আবদার রাখলেন সানি লিওন

বহু জল্পনা-কল্পনার পর, বাংলাদেশের মাটিতে পা দিয়েছিলেন, বলিউড অভিনেত্রী সানি লিওন। বাংলাদেশে আসার জন্য ভিসা সংক্রান্ত জটিলতায় তাকে পড়তে হয়। বাংলাদেশে আসার জন্য ভিসা জটিলতার কারনে তার আসা অনেকটা অনিশ্চিতায় পড়ে, এরপর সেটার সমাধান হওয়ার পর তিনি বাংলাদেশে প্রবেশ করেন। বাংলাদেশের প্রবেশ করে দেশের অন্যান্য শিল্পীদের সাথে বেশ কিছু সময় কাটান।

ঢাকায় এসেছেন বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল সানি লিওন।শনিবার (১২ মার্চ ) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর থেকেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে।জানা গেছে, বাংলাদেশের গায়ক-গীতিকার-সংগীত পরিচালক এবং গান বাংলা চ্যানেলের কর্ণধার প্রধান কৌশিক হোসেন তাপসের ( Kaushik Hossain Tapas ) মেয়ের বিয়েতে স্বামীর সঙ্গে এসেছেন সানি লিওন। তবে শুধু তিনিই নন, এই বিয়েতে এসেছেন বলিউড-টলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। এছাড়াও অতিথি ছিলেন আরও অনেক বাংলাদেশি তারকা।

সেই অতিথিদের মধ্যে ছিলেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তিনি সানি লিওনের ( Sunny Leone ) সঙ্গে কথা বলেছেন, ছবি তুলেছেন এবং নাচছেন। সানি লিওনের ( Sunny Leone ) সঙ্গে কথা বলে, সংবাদমাধ্যমকে ( media ) জানিয়েছেন তিনি। তিনি বলেন, ‘সানি লিওন খুব ভালো মানুষ। আমি তার সাথে কথা বললাম। এমনকি সানির ( Sunny ) স্বামীর সঙ্গেও কথা বলেছি। আমি যখন সানির ( Sunny ) পেছনে ছিলাম, সে আমাকে তার পাশে দাঁড় করিয়ে দিল। তখন তার স্বামী ড্যানিয়েল আমাকে বলল, তুমি এসে আমার পাশে দাঁড়াও, কোন সমস্যা নেই। নিশ্চিত হতে, আমি বললাম, নিশ্চিত? তিনি বললেন, হ্যাঁ অবশ্যই। পরে আমি গিয়ে তাদের পাশে দাঁড়ালাম।

দীঘি আরও বলেন,যতদিন সানি লিওনের সঙ্গে ছিলাম। একটি জিনিস যা আমাকে অবাক করেছিল তা হল আমি কখনই তার মুখে হাসি দেখিনি। তার মুখে হাসি ফুটল। হাসিমুখে আমার কাছে এসে ছবি তুলল। আমার মতে, আমি যতদূর দেখেছি, সে খুব ভালো মনের মানুষ এবং একজন ভাগ্যবান মেয়ে। তারপর সবাই যখন গানে নাচে, আমিও তাদের সঙ্গে নাচতাম। বাংলাদেশে প্রায় ১৯ ঘণ্টা অবস্থানের পর রোববার (১৩ মার্চ) সকাল ৯টা ২০ মিনিটে একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ ভ্রমণ করে গেলেন স্বামীসহ আইটেম গার্ল খ্যাত সানি লিওন। বাংলাদেশের নামকরা সুরকার গীতিকার সংগীত জগতের কর্ণধর কৌশিক হোসেন তাপস এর মেয়ের বিয়েকে কেন্দ্র করে তার বাংলাদেশে আসা। তার সাথে সফরসঙ্গী হিসেবে ছিলেন বলিউড টলিউডের বেশ কিছু জনপ্রিয় তারকারা। ১৯ ঘণ্টা অবস্থানের পর সবাই একসঙ্গে বিশেষ ফ্লাইটে বাংলাদেশ ত্যাগ করেন।

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *