Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / দিশার সঙ্গে ফুলশয্যার রাতে কী ঘটেছিল, অভিজ্ঞতার কথা শেয়ার করলেন রাহুল

দিশার সঙ্গে ফুলশয্যার রাতে কী ঘটেছিল, অভিজ্ঞতার কথা শেয়ার করলেন রাহুল

ভারতের বিনোদন জগতের অভিনেত্রী ও গায়ক একে অপরকে ভালোবেসে বিয়ে করেন এমন ঘটনা নতুন নয়। অনেকের বিয়ে পারিবারিক ভাবে হয়েছে। আর বিয়ের পর অনেকে তাদের নানা রকম অভিজ্ঞতার কথা শেয়ার করেন। এদিকে, গত কয়েকদিন আগে ভারতের বিনোদন জগতের এক গায়ক ও এক অভিনেত্রী একে অপর কে ভালোবেসে বিয়ে করেছেন। তাদের বিয়ের সংবাদ ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এবার দিশার সঙ্গে ফুলশয্যার রাতে কী ঘটেছিল, অভিজ্ঞতার কথা শেয়ার করলেন রাহুল।

গেল শুক্রবার গাঁটছড়া বেঁধেছেন গায়ক রাহুল বৈদ্য ও অভিনেত্রী দিশা পরমা। এরইমধ্যে তাদের বিয়ের নানা মুহূর্ত অন্তর্জালে ঘুরে বেড়াচ্ছে।

রাহুল-দিশার বিয়ের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, রাহুল তার ও দিশার ফুলশয্যার রাতের অভিজ্ঞতার কথা শেয়ার করছেন।

ফুলশয্যার রাতে ‘আড়ি পাতা’র দীর্ঘ ভারতীয় ঐতিহ্য যে আজও বহমান, সেটাই আরও একবার প্রমাণ হলো।

বিয়ের পরদিন রাহুল অনুষ্ঠান মঞ্চে সেই গল্পটিই শোনালেন। রাহুলের কথায়, ‘সারা রাত পার্টি করার পর আমি বাসর ঘরে ঢুকেই ঘুমিয়ে পড়েছিলাম।’

কিন্তু রাত ৩টার দিকে হঠাৎ রাহুলের মামা তাদের ঘরে এসে উঁকি মারেন। তাতে রাহুল ও দিশা দুজনেই চমকে যান। সেখানেই শেষ নয়, কাকভোরে মামা এসে নাকি আরও একবার তাদের ঘরের দরজায় কড়া নাড়েন। রাহুলের মুখে ফুলশয্যার রাতের সেই অভিজ্ঞতার কথা শুনে অনুষ্ঠানে উপস্থিত সবাই হাসিতে ফেটে পড়েন।

রাহুল জানান, তখন নাকি তার মামা নিজের জ্যাকেট নিয়ে এসেছিলেন। মামার উদ্দেশ্যে রাহুল বলেন, ‘মামা, জ্যাকেট তো পরের দিন সকালেও নেয়া যেতো। আমাদের ঘুম আর ফুলশয্যায় বিঘ্ন ঘটানোর জন্য ধন্যবাদ।’

রাহুল যখন নিজের ফুলশয্যার রাতের এই বর্ণনা দিচ্ছিলেন তখন নববধূ দিশা চোখ মুখ লজ্জায় লাল হয়ে উঠেছিল।

উল্লেখ্য, এই গায়ক ও অভিনেত্রী একে অপরকে ভালোবেসে বিয়ে করেছেন। তাদের দুজনের প্রেমের সম্পর্ক দীর্ঘদিন ধরে চলে। আর তারা পারিবারিক ভাবেই সবার মতে বিয়ে করেন। তবে এই বিয়েতে খুব কম লোক ছিলেন। কিন্তু লোক কম থাকলেও সবার মাঝে খুব বেশি আনন্দো লক্ষ করা যায়। আর বিয়ের পর প্রথম রাতের মজার কথা শেয়ার করলেন গায়ক রাহুল বৈদ্য।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *