Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / তাদের ভাগ্য কত ভালো যে, আমি ধৈর্যশীল হয়ে গেছি: শামীম ওসমান

তাদের ভাগ্য কত ভালো যে, আমি ধৈর্যশীল হয়ে গেছি: শামীম ওসমান

রোববার  (১৩ মার্চ) বিকেলে ফতুল্লার পঞ্চবটী ( Panchabati Fatullah ) এলাকার ইউনাইটেড ক্লাবে ( United Club ) শামীম ওসমান ( Osman )ের রাখা বক্তব্য সাম্প্রতিক সময়ে যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়। তিনি ইউনাইটেড ক্লাবে ( United Club ) রাখা বক্তব্যে বাংলাদের দুই শ্রেণির মানুষের কথা উল্লেখ করেন। তিনি মধ্যবিত্তদের উদ্দেশ্যে বলেন, আপনারা মেয়ের বিয়েতে নাচানাচি করে টাকা নষ্ট করেন এরপর পরিবারের আর্থিক অবস্থার যখন অবনতি হয় তখন দুই তিন শতাংশ জমি বিক্রি করে পরিবারের আস্থা ঠিক করেন। তিনি আর এক শ্রেণির কথা উল্লেখ্য করে বলেন, যারা নিজ স্বার্থে দেশকে বিক্রি করে।তারা যদি একপাশে বৃষ্টি হয় তো অন্য দিকে ছাতা ধরেন।

অনেক মানুষ নারায়ণগঞ্জে এসে আমার বিরুদ্ধে কথা বলছে, যদিও তাতে আমার কিছু আসে যায় না। তারা এখানে এসে আমার নেত্রীর বিরুদ্ধে কথা বলেছে। বলেছেন আরও ৭৫ এর ১৫ই আগস্ট  ঘটবে। তাদের ভাগ্য কত ভালো যে, আমি ধৈর্যশীল হয়ে গেছি।

শামীম ওসমান ( Osman ) আরো বলেন, “আমার নেত্রী আমাকে এমন কিছু বলেছেন যে আমি নীলকণ্ঠ হয়েছি। তিনি যদি আমায় ধৈর্য্যশীল হতে বলেন তাহলে আমি কেন তার কর্মী হয়ে পারব না। আমরা নাটক নয়, হৃদয় থেকে দলগত কাজ করি। নির্বাচন করব। একবার বলো সে আমার বড় ভাই, একবার বলবো সে আমার দোলনা ভাই, একবার বলবো সে আমার ভাই আরেকবার গডফাদার, আমি এই রাজনীতি করি না

উল্লেখ্য, আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক এম শওকত আলী ( M Shawkat Ali ) এই সমাবেশে সভাপতিত্ব করেন।ওই অনুষ্ঠানে শামীম ওসমান ( Osman ) কোরআনের এক আয়াত সম্পর্কে ব্যাখ্যা দিয়ে বলেন, কানের বদলে কান, নাকের বদলে নাক তাই আমাদের সাথে যে ব্যবহার করা হবে আমরা তাদের সেই ব্যবহার ফেরত দিব ইনশাআল্লাহ। আমি আল্লহর পথে আছি তিনি যেটা পছন্দ করেন আমি তাই করব।

About Nasimul Islam

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *