Tuesday , July 23 2024
Breaking News
Home / Sports / টি-২০ অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার কারন পাপন, স্পষ্ট ইঙ্গিত দিলেন মাহমুদউল্লাহ

টি-২০ অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার কারন পাপন, স্পষ্ট ইঙ্গিত দিলেন মাহমুদউল্লাহ

দেশের ক্রিকেট দলের অন্যতম তারকা মাহমুদউল্লাহ রিয়াদ যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের অধিনায়ক তিনি জিম্বাবুয়ে সফরে যাওয়ার পর অনেকটা হঠাৎ করেই টেস্ট ক্রিকেট হতে অবসরে যাওয়ার ঘোষণা দেন। এরপর হতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে অনেকটা প্রকাশ্যে দ্ব’/ন্দ্ব চলমান রয়েছে রিয়াদের। এবার মাহমুদউল্লাহ পাপনের সাথে তার চলমান দ্ব’/ন্দ্ব যেন আরো তী’ব্রতর হয়ে উঠেছে, যখন তিনি একটি মন্তব্য করে বসলেন। তার মন্তব্যে তিনি বলেন, সমালোচকদের মন্তব্যে অনেক কষ্ট পেয়েছেন তিনি।

মাহমুদউল্লাহ জানান, স্কটল্যান্ডের বিপক্ষে হারের পর বোর্ড থেকে তাদের দিকে আঙুল তোলায় কষ্ট পেয়েছেন। সমালোচনা করতে গিয়ে ক্রিকেটারদের ছোট করা হয়েছে দাবি করেন তিনি। মাহমুদউল্লাহর এমন বক্তব্যে অবাক হয়েছেন বলে জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার এক বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বিসিবি সভাপতি এমন মন্তব্য করেছেন। সেই ঘটনার জে’রে সাংবাদিকরা বিসিবি সভাপতিকে প্রশ্ন করেন, ভবিষ্যতে কী টি-টোয়েন্টি অধিনায়ক পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে?

জবাবে পাপন বলেন, ‘না, এই মুহূর্তে নেতৃত্ব (টি-টোয়েন্টি ফরম্যাটে) বিষয়ে আমাদের কোনো চিন্তা নেই। তবে এটা স্বাভাবিক, যে কোনো সময় নেতৃত্বে পরিবর্তন আসতে পারে এবং এখানেও সম্ভাবনা আছে যে, নেতৃত্বে পরিবর্তন আসবেই। তবে কোন ফরম্যাটে পরিবর্তন আসছে সেটা আমি এখন আমি প্রকাশ করবে না।’

বিসিবি সভাপতি পাপন সরাসরি তেমন কিছু বলেননি কিন্তু তাতে বোঝা গেছে, বিশ্বকাপের এই ধরনের কথায় মাহমুদউল্লাহ যে বিব্রতকর পরিস্থিতি বা পরিবেশ সৃষ্টি করেছেন সেই কারণে এই ফরম্যাটে গিয়ে অধিনায়কত্ব পরিবর্তনের সিদ্ধান্ত সামনে আসতে পারে, এমন ধরনের সিদ্ধান্ত যেন অবধারিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে ঠিক কী হতে যাচ্ছে বিশ্বকাপে বাংলাদেশ দলের অধিনায়কের সিদ্ধান্তে সেটা সময় না গেলে বোঝা যাচ্ছে না।

About

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *