Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / জানাগেল ক্যাটরিনার মোট সম্পদের পরিমান

জানাগেল ক্যাটরিনার মোট সম্পদের পরিমান

তারকা ব্যক্তিরা প্রায় সময় নানা ইস্যুকে ঘিরে জন সাধারনের মাঝে আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়ে থাকে। সম্প্রতি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আলোচনার শীর্ষে রয়েছেন। তার বিবাহ প্রসঙ্গে বেশ কিছু দিন ধরে নানা ধরেনর তথ্য প্রকাশ্যে উঠে আসছে। এভার প্রকাশ্যে এলো তার মোট সম্পদের পরিমান।

বলিউডে ক্যাটরিনা কাইফের অভিষেক ঘটে ২০০৩ সালে। ‘বুম’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটার পর এ অভিনেত্রী ৪০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। পরিশ্রম এবং অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করে নিয়েছেন এ অভিনেত্রী। এ ছাড়া বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের মধ্যে তিনি একজন। ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনা কাইফের মোট সম্পদের পরিমাণ প্রায় ২২৪ কোটি রুপির মতো। তার মুম্বাইয়ে রয়েছে ৪৫ কোটি রুপির বাংলো। লন্ডনে যে বাংলো রয়েছে তার মূল্য ৭ কোটি রুপি। এ অভিনেত্রীর গ্যারেজে রয়েছে অডি, রেঞ্জ রোভার ও মার্সিডিজের মতো বিলাসবহুল গাড়ি।

সম্প্রতি ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’ মুক্তি পেয়েছে। ইতোমধ্যে বক্স অফিসে ছবিটি আয় করেছে ১৫০ কোটি রুপি। ক্যাটরিনার ঝুলিতে বক্স অফিসে হিট সিনেমা থাকায় তিনি সিনেমাপ্রতি পারিশ্রমিক নেন ১১ কোটি রুপি। বিজ্ঞাপনের জন্য তিনি নেন অন্তত ৬-৭ কোটি রুপি। সম্প্রতি নতুন করে ‘টিপ টিপ বারসা পানি’ গানের মিউজিক ভিডিওতে বলিউড তারকা অক্ষয়ের সঙ্গে দেখা গেছে ক্যাটরিনাকে। এ আইকনিক গানের রিমেকে ক্যাট তার নাচের জন্য প্রশংসা কুড়াচ্ছেন। এদিকে ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের বিয়ের জোরেশোরে প্রস্তুতি চলছে বলে জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো। বিয়ের জন্যে ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে বলে শোনা যাচ্ছে।

বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন ক্যাটরিনা কাইফ। তিনি স্বল্প সময়ে তার কাজের মধ্যে দিয়ে দর্শক মনে বিশেষ জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী এবং বিপুল জনপ্রিয়তা।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *