Thursday , October 24 2024
Home / Countrywide / জাকারিয়া আমার মেয়ের মতো অনেক মেয়ের সঙ্গে এমন কাজ করেছে, কঠিন শাস্তি চাই : বাবা

জাকারিয়া আমার মেয়ের মতো অনেক মেয়ের সঙ্গে এমন কাজ করেছে, কঠিন শাস্তি চাই : বাবা

কিছুদিন আগেই বিয়ে করে সংসার সাজিয়েছেন জাকারিয়া মাহমুদ সোহান (৩০)। আর এরই মধ্যে কপাল পুড়লো তার। জানা গেছে, বিয়ের আগে থেকেই ছোট ছোট শিশুরদের ফুসলিয়ে তাদের সঙ্গে খারাপ কাজ করে আসছিলেন জাকারিয়া। আর এমনই এক ৯ বছরের শিশুর সঙ্গে গত ৬ মাস ধরে খাবার কাজ করার অভিযোগে গতকাল বুধবার (২০ অক্টোবর) গ্রেপ্তার করা হয় তাকে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, একটি ছোট মোবাইলের দোকান রয়েছে তার। সেই দোকানের মধ্যে তিনি ঘণ্টায় ১০ টাকার বিনিময়ে বিভিন্ন বয়সী শিশুদের মোবাইলে গেম এবং ইউটিউব ভিডিও দেখতে দিতেন। এটা ছিল তার ভিন্ন রকমের একটি ব্যবসা। মূলত এই ব্যবসার আড়ালে তিনি তার দোকানে মোবাইলে গেম খেলতে যাওয়া শিশুদের ফুসলিয়ে বা জোর করে অনৈতিক কাজ করতেন।

আর এরই জের ধরে ঐ সম্প্রতি শিশুর পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে গতকাল গ্রেপ্তার করে পুলিশ। এরপর শিশুর বাবা বাদী হয়ে মুগদা থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এ সময়ে জাকারিয়ার কঠিন শাস্তির দাবি ভুক্তভোগী ঐ শিশুটির বাবা সংবাদ মাধ্যমকে জানান, ‘জাকারিয়া তার দোকানে আমার মেয়ের মতো অনেক মেয়ের সঙ্গে এমন কাজ করেছে। ওর কঠিন শাস্তি চাই।’ এদিকে এ ঘটনায় আদালতের মাধ্যমে জাকারিয়ার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

About

Check Also

বাংলাদেশের কী লাগবে জানতে চেয়েছে বিশ্বব্যাংক

বাংলাদেশের অর্থ উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ জানিয়েছেন, বাংলাদেশ বিশ্বব্যাংকের কাছে অর্থ সহায়তার জন্য প্রয়োজনীয় অঙ্ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *