Friday , July 12 2024
Breaking News
Home / Entertainment / জন্মদিনে দেখা দিলেন না শাহরুখ, তবে ভক্তদের জন্য পাঠালেন খাবার (ভিডিওসহ)

জন্মদিনে দেখা দিলেন না শাহরুখ, তবে ভক্তদের জন্য পাঠালেন খাবার (ভিডিওসহ)

৫৫ পেরিয়ে ৫৬ বছরে পা দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। প্রিয় এই অভিনেতার বিশেষ এই দিনটিকে ঘিরে প্রতি বছরই বাসভবন মান্নাতের সামনে ভীড় করে থাকেন হাজার হাজার ভক্তরা। তবে এবার কিছুটা ব্যতিক্রম ঘটলো। সম্প্রতি ছেল আরিয়ান কাণ্ডে শুরু থেকেই মন খারাপ ছিল বলিউড বাদশাহর। আর এরই জের ধরে এবারের জন্মদিনে তেমন কোনো আয়োজনও করেননি শাহরুখ।

এদিকে শাহরুখ বাড়িতে নেই জেনেও এতটুকু ভাটা পড়েনি আবেগের বন্যায়। ‘এসআরকে’, ‘এসআরকে’ চিৎকারে মুখরিত ছিল সাগরপাড়।

নাসিক থেকে ‘মান্নাত’-এ এসে হাজির রায়না। কলেজ পড়ুয়া। গলা ফাটাচ্ছিলেন শাহরুখের নামে। জানতেন, হাজারো মানুষের কোলাহল পেরিয়ে তার গলার আওয়াজ পৌঁছবে না কিং খানের কাছে। তাও ভক্তরা শুভ জন্মদিন বলতে বলতে মাতাল করে দেন মান্নাত।

দেখা দিলেন না। কিন্তু অপেক্ষারত ভক্তদের জন্য জল-খাবার পাঠালেন বাদশা। দু’রকমের বিস্কুটের প্যাকেট এবং ছোট একটি করে পানির বোতল এল ‘মান্নাত’-এর ভিতর থেকে। এক আপ্লুত অনুরাগী সে ছবি দিয়ে ধন্যবাদ জানালেন তাদের প্রিয় তারকা শাহরুখ খানকে। এমন ভাবেই জন্মদিনে ভক্তদের প্রতি তার ভালবাসা এবং কৃতজ্ঞতা জানালেন কিং খান।

২ নভেম্বর, শাহরুখের জন্মদিন মানেই দেশজুড়ে উৎসব। নানা প্রান্তের ভক্তরা বলিউডের ‘বাদশা’-র একটি ঝলক পাওয়ার জন্য বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ডের অট্টালিকার সামনে গিয়ে দাঁড়ান। ঘড়ির কাঁটা রাত ১২টা ছোঁয়ার আগে থেকেই শাহরুখের বাড়ির সামনে গিয়ে মাথা তুলে চেয়ে থাকেন ‘মান্নাত’-এর সেই বারান্দার দিকে।

এক হাতে থাকে শাহরুখের ছবি, অন্য হাতে ফুল বা কেক। মুখে তার বিখ্যাত ছবির গানের কথা বা সংলাপ। শিস ধ্বনি, উল্লাসে, শাহরুখের নামজপে ভরে ওঠে ‘মান্নাত’-এর আকাশ। তবে খুব বেশিক্ষণ ছিলেন না। বাড়ি থেকে বের হয়ে গাড়িতে থাকাকালিন একবারই মুখ তুলে ধন্যবাদ জানিয়ে মধ্যরাতেই চলে যান মান্নাত থেকে সপরিবারে।

এর আগে গত ৩ অক্টোবর মাদক আইনে করা মামলায় মুম্বাইয়ের বিলাসবহুল প্রমোদতরীর একটি পার্টি থেকে আরিয়ানকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি। এরপর দীর্ঘ ২৮ দিনের বন্দিদশা থেকে বেরিয়ে শনিবার (৩১ অক্টোবর) সকালে নিজ বাড়ি মান্নাতে ফিরে যান আরিয়ান।

About

Check Also

সামালোচনার মুখে পড়ে অবশেষে বিসিএস পরীক্ষা নিয়ে মুখ খুললেন তাহসান

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রশ্নপত্র ফাঁস কেলেঙ্কারি নিয়ে দেশজুড়ে সমালোচনা হচ্ছে। হঠাৎ করেই দুর্নীতিবাজদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *