Tuesday , July 16 2024
Breaking News
Home / Countrywide / ছোট মেয়েটা তার বাবাকে খোঁজে, কিন্তু সে জানে না সে পিতৃস্নেহ থেকে বঞ্চিত : রায়হানের স্ত্রী

ছোট মেয়েটা তার বাবাকে খোঁজে, কিন্তু সে জানে না সে পিতৃস্নেহ থেকে বঞ্চিত : রায়হানের স্ত্রী

গত বছরের ১০ অক্টোবর রাতে ছিনতাইয়ের অভিযোগ সাজিয়ে সিলেট নগরের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ (৩৩) নামের এক যুবককে ধরে এনে সারারাত নির্মম-নির্যাতন চালিয়ে হত্যার ঘটনার এক বছর পূর্ণ হলেও এখনো বিচারকাজ শেষ না হওয়ায় রীতিমতো হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন রায়হানের পরিবার।

এ ঘটনায় রোববার (১০ অক্টোবর) বিকেলে নগরের চৌহাট্টাস্থ শহীদ মিনার প্রাঙ্গণে এক মানববন্ধনে হতাশা প্রকাশ অভিযুক্তদের দ্রত ফাঁসির দাবি জানিয়েছেন রায়হানের পরিবারের সদস্যরা।

এ সময় রায়হানের স্ত্রী তান্নিকে তপ্ত রোদে দাঁড়িয়ে তাদের একমাত্র সন্তান আলফাকে (১৫ মাস) কোলে নিয়ে নীরবে চোখের জল ফেলতে দেখা যায়।

মানববন্ধনে উপস্থিত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি বলেন, আমার স্বামীর খুনিদের সবাইকে যেন দ্রুত বিচারের আওতায় নিয়ে আসা হয়। আজ আমার ছোট মেয়েটা তার বাবাকে খোঁজে। কিন্তু সে জানে না তার বাবাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আজ সে পিতৃস্নেহ থেকে বঞ্চিত।

এরদিকে এর আগে রায়হানের মায়ের কাছে ক্ষমা চেয়ে তার পুত্রবধুকে বিয়ে ও তাদের ভরণপোষণের দায়িত্ব নেয়ার প্রস্তাব দেন এ মামলার অন্যতম প্রধান আসাসি ও সাবেক এসআই আকবর হোসেন। তবে তার এ প্রস্তাব প্রত্যাখ্যান করে তাকে ক্ষমা না করার অঙ্গীকার করেন রায়হানের মা।

About

Check Also

শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করে এবার মাঠে নামার ঘোষণা দিয়েছে ছাত্রদল

কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মাঠে নামার ঘোষণা দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *