Saturday , July 13 2024
Breaking News
Home / Entertainment / চিত্রনায়িকা পপির নিখোঁজ এবং সন্তানের মা হওয়ার বিষয়ে জানালেন তার বাবা

চিত্রনায়িকা পপির নিখোঁজ এবং সন্তানের মা হওয়ার বিষয়ে জানালেন তার বাবা

অভিনেত্রী সাদিকা পারভীন পপি গত ২৪ ডিসেম্বর হতে নিজেকে অন্তরালে রেখেছেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়া হতে আরম্ভ করে তার মুঠোফোন- কোথাও খোজ পাওয়া যাচ্ছে না এই অভিনেত্রীর। এই অন্তরালে চলে যাওয়ার বিষয়টি নিয়ে নানা বিভিন্ন গনমাধ্যম অনেক ধরনের মুখরোচক খবর প্রকাশ করতে শুরু করেছে। গুন্জন শোনা যাচ্ছে অভিনেত্রী বিয়ে করার মাধ্যমে সংসার করছেন। কয়েকদিন আগে গুঞ্জন ছড়িয়েছিল শুধু কী বিয়ে করেছেন তিনি? সন্তানের মা হতে চলেছেন পপি। অক্টোবরের শেষ দিকে শোনা গিয়েছিল পূত্র সন্তানের মা হয়েছেন পপি।

খবরে বলা হয়, গেল বৃহস্পতিবার অর্থাৎ ২৮ অক্টোবর রাজধানীর একটি হাসপাতালে সিজারের মাধ্যমে পৃথিবীর আলো দেখেছেন তার এই নতুন অতিথি। তবে চিকিৎসকের দেওয়া তারিখ ছিল ৫ নভেম্বর। তার আগেই তার সন্তানের জন্ম হয়েছে। বর্তমানে মা ও ছেলে দু’জনেই ভালো আছেন।

বৃহস্পতিবার রাত থেকেই চলচ্চিত্রপাড়ায় এমন খবর ছড়িয়ে পড়লেও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। এ ব্যাপারে জানতে পপির মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

খরের সত্যতা জানতে নানাভাবে পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। উপায় না পেয়ে দ্বারস্থ হতে হলো তাঁর বাবা আমির হোসেন টুলুর কাছে। মুঠোফোনে আমির হোসেনের কথা শুনে চ’মকে যেতে হলো।

তিনি বলেন, ‘পরিবার নিয়ে আমি অনেক দিন ধরেই খুলনায় আছি। শুনেছি পপি সন্তানসম্ভবা। এসব নিয়ে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। বাবা হিসেবে বেশ দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না। এমনকি পপির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি। এখন মেয়ে যদি বাবার ফোন না ধরে তাহলে এই দুঃখ কাকে জানাব! আমরাও অপেক্ষায় আছি ওর খবর পাওয়ার।’

পপির পুরো নাম সাদিকা পারভিন পপি, যিনি একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল। পপি ঢালিউড চলচ্চিত্র শিল্পে ‘কুলি’ চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি ধীরে ধীরে তার কর্মজীবন শুরু করেছিলেন, তবে খুব অল্প সময়ের মধ্যেই তিনি জনপ্রিয়তা অর্জন করেছিলেন। বাংলাদেশের তরুণ প্রজন্মের অধিকাংশের কাছে তিনি স্বপ্নকুমারী। ছোটবেলা থেকেই শোবিজ অঙ্গনের প্রতি তার খুব আগ্রহ ছিল। তিনি প্রথম জীবনে একজন অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন এবং প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করার পর তার স্বপ্ন বাস্তবে পরিণত হয়। ১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক ঘটে জনপ্রিয় অভিনেত্রী পপির। তিনি সহ-অভিনেতা ওমর সানীর সাথে তার প্রথম চলচ্চিত্র কুলিতে দুর্দান্ত অভিনয় দেখিয়েছিলেন যা সুপার হিট এবং বাণিজ্যিকভাবে সফল হয়েছিল।

About

Check Also

সামালোচনার মুখে পড়ে অবশেষে বিসিএস পরীক্ষা নিয়ে মুখ খুললেন তাহসান

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রশ্নপত্র ফাঁস কেলেঙ্কারি নিয়ে দেশজুড়ে সমালোচনা হচ্ছে। হঠাৎ করেই দুর্নীতিবাজদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *