Tuesday , July 16 2024
Breaking News
Home / International / গ্রাহকের অ্যাকাউন্টে হঠাৎ ৪ লাখ কোটি টাকা

গ্রাহকের অ্যাকাউন্টে হঠাৎ ৪ লাখ কোটি টাকা

এবার যুক্তরাষ্ট্রের লুসিয়ানা রাজ্যে ঘটেছিল একটি অবাক করা ঘটনা সেখানে গ্রাহকের অ্যাকাউন্টে হঠাৎ করেই কোটি কোটি টাকার ছড়াছড়ি হয়ে গিয়েছে মূলত এ ঘটনাটি লুসিয়ানা রাজ্যের বসবাসরত একজন রিয়েল এস্টেট এজেন্টের জেমস এবং তার স্ত্রীর সঙ্গে ঘটেছে ওই দম্পতির মোবাইল ফোনে তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে একটি মেসেজ এসেছিল এবং মেসেজটি ছিল যে তাদের একাউন্টে  বিলিয়ন ডলারে স্থানান্তরিত হয়েছে

ধরুন, আপনার মোবাইলে হঠাৎ একটি মেসেজ আসলো, আপনার ব্যাংক অ্যাকাউন্টে কয়েক হাজার কোটি টাকা নতুন করে যোগ হয়েছে। তখন আপনার কেমন লাগবে? আপনার মনের অবস্থা কী হবে? এমন কখনো সম্ভব?

যুক্তরাষ্ট্রের লুসিয়ানা রাজ্যে বসবাসরত রিয়েল এস্টেট এজেন্ট ড্যারেন জেমস এবং তার স্ত্রীর সঙ্গে এমন আশ্চর্যজনক ঘটনাই ঘটেছে। এই দম্পতি হঠাৎ মোবাইল ফোনে তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে একটি টেক্সট বার্তা পান যে, তাদের অ্যাকাউন্টে ৫০ বিলিয়ন ডলার স্থানান্তরিত হয়েছে, যা টাকার অঙ্কে দাঁড়ায় চার লাখ ২৪ হাজার ৫০০ কোটি ৪৫ লাখ।

ড্যারেন জেমস তাৎক্ষণিকভাবে তার ব্যাংকে ফোন করে তাদের জানিয়ে দেন যে, তার অ্যাকাউন্টে যেই ৫০ বিলিয়ন ডলার স্থানান্তরিত হয়েছে, তা তাদের  নয়।

ড্যারেনের এই ফোনকলের পর ব্যাংকটি তৎক্ষণাত টাকা প্রত্যাহার করে নেয়।তবে টাকাটি কোথা থেকে এসেছে তা ব্যাংক জেমস দম্পতিকে জানানো হয়নি।

ড্যারেন বলেছেন যে, নিজের অ্যাকাউন্টে এত বড় অঙ্কের অর্থ দেখার অভিজ্ঞতা দুর্দান্ত। কারণ তিনি তার জীবনে এত শূন্য কখনও দেখেননি।

শনিবার এ ঘটনা ঘটে এবং তিন দিন ধরে এই টাকা ড্যারেন জেমসের অ্যাকাউন্টে থেকে যায়। জীবনের তিন দিন জেমস বিলিওনার ছিলেন। জেমস ও তার স্ত্রী স্মৃতিস্বরূপ এর একটি স্ক্রিনশট রেখে দিয়েছেন।

হঠাৎ করেই গ্রাহকের ব্যাংক একাউন্টে টাকার অঙ্কে ৪  লাখ ২৪  হাজার ৫০০ কোটি টাকা চলে এসেছে এমন খবর শুনে আশ্চর্য হবেন অনেকেই তবে এমন ঘটনা কোন কাল্পনিক কিছু নয় বরঞ্চ এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের লুসিয়ানা রাজ্যে বসবাসরত এক দম্পতির সাথে সেখানে তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে তাদের মোবাইল ফোন একটি বার্তা আসে যেখানে এই টাকার অংক দেখানো হয় তবে তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তি ব্যাংকে ফোন করে জানিয়ে দেয় যে তাদের এক যে টাকা এসেছে সেটা তাদের নয়

About

Check Also

কোটা আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলায় যা বলছে যুক্তরাষ্ট্র

সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে টানা কয়েকদিন ধরে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তবে সোমবার (১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *