Tuesday , July 23 2024
Breaking News
Home / tech / গ্রাহকদের লাখ টাকা দিবে বিকাশ, পাবেন যেভাবে

গ্রাহকদের লাখ টাকা দিবে বিকাশ, পাবেন যেভাবে

বিশ্বের ১৫টি দেশ থেকে আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি ‘ট্যাপট্যাপ সেন্ড’-এর মাধ্যমে সরাসরি বিকাশ অ্যাকাউন্টে প্রেরিত সর্বোচ্চ পরিমাণ রেমিট্যান্স গ্রহণ করে একজন প্রবাসীর আত্মীয় প্রতি মাসে ১ লাখ টাকা বোনাস পেতে পারেন।

এছাড়া প্রতি সপ্তাহে যে ১০ জন গ্রাহক সর্বোচ্চ রেমিট্যান্স পাবেন তারা ৫,০০০ টাকা বোনাস পাবেন। ট্যাপট্যাপ সেন্ড এবং বিকাশের এই যৌথ প্রচারণাটি 8ই জুলাই শুরু হয়েছিল এবং ব্যাঙ্কিং চ্যানেলগুলির মাধ্যমে বৈধ রেমিট্যান্সকে আরও উত্সাহিত করতে ৩০শে সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত চলবে।

TapTap Send এর মাধ্যমে, USA, UK, ইতালি, ফ্রান্স, কানাডা, সংযুক্ত আরব আমিরাত, পর্তুগাল, জার্মানি, স্পেন, নেদারল্যান্ডস, বেলজিয়াম, আয়ারল্যান্ড, অস্ট্রিয়া সহ ১৫ টি দেশের প্রবাসীরা তাদের আত্মীয়ের বিকাশ অ্যাকাউন্টে যেকোন পরিমাণ রেমিট্যান্স বিনা খরচে পাঠাতে পারবেন। .

বোনাস অফারটি পেতে প্রবাসীদের তাদের প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে কমপক্ষে দুবার ১০,০০০ টাকা বা তার বেশি পাঠাতে হবে। ক্যাম্পেইন চলাকালীন একজন রেমিট্যান্স প্রাপক মাত্র একবার ১ লাখ টাকা বোনাস জিততে পারবেন। এছাড়াও, বিকাশ অ্যাকাউন্টে রেমিট্যান্স প্রাপকদের জন্য মাসে একবার এবং তিন মাসে সর্বোচ্চ তিনবার সাপ্তাহিক বোনাস জেতার সুযোগ রয়েছে। বিজয়ী গ্রাহকরা সাপ্তাহিক এবং মাসিক উভয় সপ্তাহ শেষে ৩ থেকে ৪ কার্যদিবসের মধ্যে বোনাস পাবেন।

দেশে বসবাসরত প্রবাসীদের স্বজনরা সরকারি প্রণোদনাসহ ট্যাপট্যাপ সেন্ড থেকে বৈধভাবে পাঠানো রেমিট্যান্সের পুরো টাকা ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে পাচ্ছেন।

এছাড়াও, TapTap Send এর মাধ্যমে রেমিট্যান্স পাঠানোর মাধ্যমে সর্বোত্তম বিনিময় হার পাওয়া যায়। এসব সুবিধার কারণে TapTap Send এর মাধ্যমে বিকাশে রেমিট্যান্স পাঠানোর এই সেবা দ্রুত প্রবাসী ও তাদের আত্মীয়দের আস্থা অর্জন করেছে।

এদিকে, দেশে প্রবাসীদের স্বজনরা স্বল্প খরচে রেমিট্যান্সের টাকা পেতে পারেন। গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে অথবা *247# ডায়াল করে প্রতি হাজারে মাত্র ৭ টাকা চার্জে সারা দেশের শীর্ষ বাণিজ্যিক ব্যাংকের দেশজুড়ে শীর্ষ বাণিজ্যিক ব্যাংকগুলোর প্রায় ২,৭০০ এটিএম বুথ থেকে হাজারে মাত্র ৭ টাকা চার্জে বিকাশ অ্যাপ দিয়ে বা *২৪৭# ডায়াল করে গ্রাহকরা রেমিটেন্সের টাকা ক্যাশ আউট করতে পারছেন।

এছাড়াও, বিকাশ এজেন্ট পয়েন্টগুলি থেকে ক্যাশ আউট করা এখন আরও সাশ্রয়ী কারণ গ্রাহকরা দুটি প্রিয় এজেন্ট থেকে প্রতি হাজারে 14.90 টাকায় প্রতি মাসে ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ আউট করতে পারবেন।

দেশজুড়ে ছড়িয়ে থাকা ৩ লক্ষ ৭৯ হাজার এজেন্ট পয়েন্টে এই সুবিধা গ্রহণ করতে পারছেন তাঁরা। এছাড়া, ক্যাশ আউট না করেও প্রবাসীর প্রিয়জনরা বিকাশ-এর মাধ্যমেই বিভিন্ন ধরনের পেমেন্ট, গ্যাস-বিদ্যুৎ-পানির মতো ইউটিলিটি সেবার বিল পরিশোধ, টাকা পাঠানো, মোবাইল রিচার্জ, শিক্ষা প্রতিষ্ঠান বা সরকারি সেবার ফি পরিশোধ, যাকাত-ফিতরা, অনুদান প্রদানসহ অসংখ্য সেবা নিতে পারছেন ঘরে বসেই।

সহজ, তাৎক্ষণিক, নিরাপদ এবং বৈধ লেনদেন হওয়ায় বিকাশের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করা দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বর্তমানে বিশ্বের শতাধিক দেশ থেকে শীর্ষ এমটিওগুলোর মাধ্যমে দেশের শীর্ষ বাণিজ্যিক ব্যাংকগুলোয় সেটেলমেন্ট হয়ে প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে সরাসরি রেমিটেন্স পৌঁছে যাচ্ছে নিমেষেই।

About Nasimul Islam

Check Also

আইফোন ব্যবহারকারীদের জরুরি নিরাপত্তা সতর্কতা জারি করেছে অ্যাপল

সাইবার হামলার কারণে আইফোন ব্যবহারকারীদের জন্য জরুরি নিরাপত্তা সতর্কতা জারি করেছে অ্যাপল। পেগাসাসের মতো ক্ষতিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *