Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আ’লীগ নেতাকে ধরলো জনতা

গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আ’লীগ নেতাকে ধরলো জনতা

নিয়মিত যাতায়াতের সূত্র ধরেই এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে আওয়ামী লীগ নেতা আহসান হাবির ওরফে টিটেন বাবুর। এরপর প্রায় ঐ নারীর সঙ্গে মুঠো ফনের মাধ্যমে কথা চালিয়ে যাওয়ার পাশাপাশি দেখা করতেন তিনি। আর এরই মধ্যে শুক্রবার (০১ অক্টোবর) গভীর রাতে ঐ প্রবাসীর স্ত্রীর ঘর থেকে তাকে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় জনতা।

জানা গেছে, বিষয়টি বুঝতে পেরে স্থানীয় জনতারা ওই আওয়ামী লীগ নেতাসহ নারীকে দেড় ঘন্টা অবরুদ্ধ করে রাখেন। পরে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ আসলে ওই দুজনকে সপোর্দ করেন। শুক্রবার (১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার বিনোদপুরের গাঁড়াটোলা এলাকাতে এ ঘটনা ঘটে।

ওই আওয়ামীলীগ নেতা বিনোদপুর এলাকার কালিগঞ্জ গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে আহসান হাবিব (টিটেন বাবু)। তিনি শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক। তার রাজনৈতিক পদটি নিশ্চিত করেছেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল কবির মুক্তা।

কাউসার আলী নামের এক প্রত্যাক্ষদর্শী জানান, টিটেন বাবু আসন্ন ইউপি নির্বাচনের নৌকার প্রার্থী। তিনি এলাকাতে নিয়মিত চেয়াম্যান পদপ্রার্থী হিসেবে গণসংযোগ করছেন। তিনি প্রায়ই একজন দুবাই প্রবাসীর স্ত্রীর কাছে যাতায়াত করতেন। শুক্রবার রাতে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে, আ/প/ত্তি/ক/র কাজ করছিলেন। পরে স্থানী/য়রা তাদের দুজনকে আটক করে। স্থানীয়রা শি/বগঞ্জ থানা পুলি/শকে খবর দিলে, পু/লি/শের হাতে তাদের দু/জনকে সপোর্দ করা হয়।

এদিকে এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, অভিযোগের আলোকে ইতিমধ্যে তাদের দুজনকে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *