Tuesday , July 16 2024
Breaking News
Home / oddly / খোলা যাবে না দোকান, সাংসদের উদ্দেশ্যে হুমকির পোস্টার

খোলা যাবে না দোকান, সাংসদের উদ্দেশ্যে হুমকির পোস্টার

কোনো সাধারণ ব্যবসায়ীকেও যদি দোকান খোলার ব্যাপারে হুমকি দেওয়া হতো তাও চাঞ্চল্যজনক৷ কিন্তু কোনো সাধারণ ব্যবসায়ী নয়, সংসদ সদস্যের দোকানেই দেওয়া হয়েছে এমন হুমকি৷( হুমকি৷ ) পশ্চিমবঙ্গের বাঁকুড়ায়( Bankura West Bengal ) বিজেপির( BJP ) স্হানীয় সাংসদ নীলাদ্রিশেখর দানার পোশাকের দোকানে সাঁটা হয়েছে এমন পোস্টার।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বাঁকুড়া( Bankura )র ভৈরবস্থান মোড়ে আইন প্রণেতা (বিধায়ক) নীলাদ্রিশেখরের একটি তৈরি পোশাকের দোকান রয়েছে। শনিবার সকালে( Saturday morning ) এলাকার ব্যবসায়ীরা দোকান খুলতে এসে বিধায়কের বন্ধ দোকানের দরজায় একটি পোস্টার সাঁটানো দেখতে পান। সাদা কাগজের ওপর কালো কালিতে ওই পোস্টারে লেখা ছিল— ‘দোকান খুলিলেই মারব’।

এই হুমকির পোস্টার কে বা কারা দিয়েছে তা জানাতে পারেননি বিধায়ক নীলাদ্রি। তবে তার ভাষ্য— চোর ডাকাতের মতো রাতের অন্ধকারে একটি পোস্টারের মাধ্যমে হুমকি দিয়ে নীলাদ্রিশেখরকে দমানো যাবে না। এভাবে কাজ থেকে আমাকে সরানো যাবে না। লড়াই করতে হলে সামনাসামনি আসুন।

গণমাধ্যমে বলা হয়েছে, নীলাদ্রিশেখর এক সময় নিজেই ওই দোকান চালাতেন। এমপি হওয়ার পর পর এখন অবশ্য নিয়মিত দোকানে থাকেন না তিনি। বাঁকুড়া( Bankura )য় থাকলে নীলাদ্রিশেখরের বেশির ভাগ সময় কাটে দোকান অথবা দোকান সংলগ্ন দলীয় কার্যালয়ে। দোকানের জন্য কর্মচারী রয়েছে।

ঘটনার বিষয়ে তৃণমূলের বাঁকুড়া( Bankura ) জেলার চেয়ারম্যান এবং রাজ্যের সাবেক মন্ত্রী শ্যামল সাঁতরার( Green swimmers ) বলেন, ‘এটা বিজেপি-র আন্তঃদ্বন্দ্বের ফল। পৌরসভা নির্বাচনে হেরে গিয়ে বিজেপির( BJP ) নেতাকর্মীরা নেতৃত্বের প্রতি ক্ষোভ ঝাড়ার জন্য এই পথ বেছে নিয়েছেন।’

তবে আন্তঃকোন্দলের( Inter-conflict ) কথা উড়িয়ে দিয়েছেন বিজেপির( BJP ) বাঁকুড়া( Bankura ) জেলার নেতারা। বিজেপির( BJP ) বাঁকুড়া( Bankura ) জেলার সহ-সভাপতি দেবাশিস দত্ত( Debashis Dutt ) বলেন, ‘আমাদের দলের অভ্যন্তরে কোনো দ্বন্দ্ব নেই। বিধায়ককে হুমকি দিয়ে এই পোস্টার যারা দিয়েছে তারা প্রকৃত অর্থে দুর্বৃত্ত । আশা করি পুলিশ( police ) ঘটনার তদন্ত করে দোষীদের গ্রেফতার করবে।’

স্হানীয় সাংসদের দোকানে এমন পোস্টার সাঁটানো নিছক ভয় দেখানোর উদ্দেশ্যেও করা হতে পারে অথবা এর পেছনে থাকতে পারে বড় কোনো হুমকি৷( হুমকি৷ ) তদন্তসাপেক্ষে প্রকৃত ঘটনা উদ্ধারের আগ পর্যন্ত এ সম্পর্কে কোনো কিছু বলা তাই আপাতত সম্ভব হচ্ছে না।

About Ibrahim Hassan

Check Also

অল্প বয়সে বিয়ে নিয়ে অভিভাবকদের যা বললেন শায়খ আহমাদুল্লাহ

জনপ্রিয় ইসলামিক বক্তা শেখ আহমদুল্লাহ তার অফিসিয়াল ফেসবুক পেজে বিভিন্ন ইসলামিক বিষয়ের উপর একটি লাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *