Wednesday , July 24 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়া বিদেশ গেলে তারেক রহমানের মতো করতে পারেন: হাছান মাহমুদ

খালেদা জিয়া বিদেশ গেলে তারেক রহমানের মতো করতে পারেন: হাছান মাহমুদ

বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতারা খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি করতে শুরু করেছেন, তাদের নেত্রীকে অসুস্থতার অজুহাত দেখিয়ে বিদেশে পাঠানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন যেখানে রয়েছে রাজনৈতিক উদ্দেশ্যে। সেখানে যাওয়ার পর তিনি রাজনীতি শুরু করতে পারেন, যেমনটা করছেন খালেদা জিয়ার পূত্র তারেক রহমান। খালেদা জিয়া দোষী সাব্যস্ত হয়েছিলেন যার কারনে তিনি একজন আ’সা/মি এবং তার সা’জা কমানো বা মওকুফ করা হয়নি।

গতকাল (শুক্রবার) অর্থাৎ ২৬ নভেম্বর দুপুরে কক্সবাজার বিমানবন্দরে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়াকে প্রশাসনিক আদেশ ও আইনি ক্ষমতা বলে কারাগারের বাইরে থাকার ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে তাকে আবারও কারাগারে পাঠানো প্রয়োজন আছে কি-না তা নিয়ে আমাদের ভাবতে হবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল যে ভাষায় কথা বলেছেন, তাতে মনে হয়েছে তার (খালেদা জিয়া) প্রতি প্রধানমন্ত্রী যে মহানুভবতা দেখিয়েছেন, তা অনুধাবনে তিনি ব্যর্থ।

আগের দিন কক্সবাজারের ইনানীতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তথ্যমন্ত্রী হাসান মাহমুদ একটি ফ্লাইটে করে সেখানকার বিমানবন্দরে পৌঁছান। সন্ধ্যার পর তিনি ইনানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়ে বিশেষ যুব পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করবেন। এই অনুষ্ঠানের আয়োজন করেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল এবং ১০ তম বছরে এই পুরষ্কার প্রদান অনুষ্ঠিত হয়।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *