Tuesday , July 16 2024
Breaking News
Home / National / খালেদা জিয়ার বিষয়ে এবার আইনমন্ত্রী বললেন, কেউ মারা যাক সেটা আমরা কখনোই চাই না

খালেদা জিয়ার বিষয়ে এবার আইনমন্ত্রী বললেন, কেউ মারা যাক সেটা আমরা কখনোই চাই না

উন্নত চিকিৎসার লক্ষ্যে বিএনপি চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বরাবরই দেশের বাইরে নেয়ার আবেদন করেছেন বিএনপি নেতাকর্মীরা। আর এই ধারবাহিকতা ধরে রেখে সম্প্রতি আবারও সরকারের কাছে আবেদন করেন বিএনপির আইনজীবীরা। আর এই আবেদনের পরিপেক্ষিতে এবার আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা অবশ্যই মানবিক, কেউ মারা যাক সেটা আমরা কখনোই চাই না। পরবর্তীতে এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সচিবালয়ে দলের চেয়ারপারসনের চিকিৎসার বিষয় নিয়ে আলোচনা করতে আইনমন্ত্রীর সঙ্গে দেখা করেন বিএনপিপন্থি আইনজীবীরা। এ সময় মন্ত্রী তাদেরকে এসব কথা বলেন।

আলোচনায় খালেদা জিয়াকে বিদেশে নিতে আইনগত কোনো বাধা নেই এমন দাবি করে আইনমন্ত্রীকে বিএনপির আইনজীবীরা স্মারকলিপি প্রদান করেন।

এর আগে সকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা সংক্রান্ত বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে দলের আইনজীবীদের একটি প্রতিনিধি দল দেখা করার কথা জানান দলের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এদিকে সম্প্রতি গত কয়েকদিন ধরে রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপির এই গুণী নেত্রী। সেখানে সর্বদা তার খোঁজ খবর নিচ্ছেন নেতাকর্মীরা। তবে এই মুহুর্তে খালেদা জিয়াকে বিদেশে না নেওয়া হলে পরবর্তীতে বড় কোনো দুর্ঘটনা ঘটতে পারে বলে শঙ্কায় রয়েছেন তারা।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *