Friday , July 12 2024
Breaking News
Home / Entertainment / ক্ষমতাশালী বাবা রয়েছে আরিয়ানের, আমার ছেলের কী হবে: আরবাজের বাবা

ক্ষমতাশালী বাবা রয়েছে আরিয়ানের, আমার ছেলের কী হবে: আরবাজের বাবা

বেশ কিছু দিন ধরে আলোচনা-সমালোচনার শীর্ষে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তিনি মা/দ/কে কান্ডে গ্রে/ফ/তা/র হয়েছেন। তার কয়েকটি বন্ধুকেও গ্রে/ফ/তার করা হয়েছে। এবং বর্তমান সময়ে সকলেই কারা/গা/রে বন্দী রয়েছে। এদেরই মধ্যে অন্যতম একজন আরবাজ মার্চেন্ট। সম্প্রতি ছেলে আরবাজ মার্চেন্টের প্রসঙ্গ তুলে বেশ কিছু কথা জানালেন বাবা আসলাম মার্চেন্ট।

আরিয়ান খান ও আরবাজ মার্চেন্ট অভিন্ন হৃদয় বন্ধু। মা/দ/ক মামলায় আরিয়ান খানের পাশাপাশি এনসিবির জালে আরবাজও, তার কাছ থেকেই উদ্ধার হয়েছে ৬ গ্রাম চ/র/স। এই মুহূর্তে মা/দ/ক মামলায় অভিযুক্ত আরবাজও আর্থার রোড জেলে ব/ন্দি। তবে একসঙ্গে নয়, জে/লে/র দুই আলাদা ব্যারাকে রাখা হয়েছে আরবাজ ও আরিয়ানকে। ছেলের দুর্দশা থেকে প্রতি মূুহূর্তে শিউরে উঠছেন আরবাজ মার্চেন্টের বাবা আসলাম মার্চেন্ট। যিনি নিজে পেশায় একজন আইনজীবী। আসলামের কথায়, জেলের মধ্যে অ্যানসাইটি অ্যাটাকের শিকার হয়েছেন আরবাজ, এমনকি প্রায় নার্ভাস ব্রেক-ডাউন হয়ে গিয়েছিল ছেলের। মা/দ/ক মামলায় এভাবে ফেঁ/সে যাবেন তিনি তা দুঃস্বপ্নেও ভাবেননি আরবাজ। সম্প্রতি জে/লে ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মার্চেন্ট দম্পতি। জেলের জীবনযাপন সম্পর্কে ঠিক কী জানিয়েছে আরবাজ, সেই কথাই এক সাক্ষাত্কারে ভাগ করে নিয়েছেন তাঁর বাবা।

আসলাম মার্চেন্ট এক ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, জে/লে/র আলাদা ব্যারাকে রাখা হয়েছে আরবাজ ও আরিয়ানকে। ৬-৭ জন অপর আসামীর সঙ্গে রয়েছে সে। আসলাম মার্চেন্ট জানান, ‘আরবাজ আমাকে বলল থেকে থেকে ওর অ্যানসাইটি অ্যাটাক হচ্ছে, রাতে এক মুহূর্তের জন্যও ঘুম হচ্ছে না। আমার ছেলে একদম একা ওখানে। দুজন বন্ধুকেও আলাদা করে দেওয়া হয়েছে। আর পাঁচজন অভিযুক্তের মতোই জেলের খাবার খেয়েই দিন কাটছে আরবাজের। শুনানির ফাঁকে যখনই অল্প-বিস্তর কথা হয়েছে আরবাজ শুধু জানতে চাইছে মামলা কতদূর কী এগোল, ও কবে জামিন পাচ্ছে’।

আরিয়ানের পাশাপাশি আরবাজ মার্চেন্টেরও জামিনের আর্জি খারিজ করেছে সেশন কোর্ট। এই মুহূর্তে বম্বে হাইকোর্টের দিকেই তাকিয়ে অভিযুক্তর পরিবার। আসলাম মার্চেন্ট বলেন, ‘আরবাজ-আরিয়ান দুজনেই খুব হতভম্ব যে এই মামলার জল এতদূর পর্যন্ত গড়িয়েছে। দুজনে খুব ভেঙে পড়েছে। ছেলেরা আশা করছে এই বিষয়টা দ্রুত সমাধান হবে, আর ওরা জামিন পাবে। ব্যক্তিগতভাবে আমি মনে করি, আরিয়ানে তবুও আশা রয়েছে, ওর শাহরুখ খানের মতো ক্ষমতাশালী বাবা রয়েছে। কিন্তু আরবাজের ক্ষেত্রে সেটা খাটবে না। আমরা সাধারণ মানুষ, আমাদের কোনও কানেকশন নেই। আমার মনে হয় আরবাজ হতভাগ্য, ভুল সময়ে ভুল জায়গায় ছিল ও। হয়ত এটা ওর ভাগ্যে লেখা ছিল। কিন্তু যেভাবে কঠিন সময়ে আরবাজ ওর বন্ধুর সঙ্গ দিয়েছে তাতে আমি খুশি। আরবাজ কিন্তু বেইমান বন্ধু নয়… আমি বলব ও ইয়ারো কা ইয়ার’।

আরিয়ান খান গ্রে/ফ/তা/রের পর থেকে শাহরুখ খান নিজেও ব্যপক সমালোচনার মুখে পড়েছেন। তবে বলিউডের অনেক খ্যাতিমান এবং নামি-দামি গুনী ব্যক্তি শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন। এবং নানা ভাবে সান্তনা দিচ্ছে। শাহরুখ খানের অসংখ্য ভক্ত-অনুরাগীরা তার পাশে আছে জানিয়ে তার বাড়ির সামনে জড় হয়েছে নানা ধরনের ব্যানার সঙ্গে নিয়ে।

About

Check Also

সামালোচনার মুখে পড়ে অবশেষে বিসিএস পরীক্ষা নিয়ে মুখ খুললেন তাহসান

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রশ্নপত্র ফাঁস কেলেঙ্কারি নিয়ে দেশজুড়ে সমালোচনা হচ্ছে। হঠাৎ করেই দুর্নীতিবাজদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *