Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / কেন এই ব্যক্তিদের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছিলেন সালমান, সামনে এলো কারন

কেন এই ব্যক্তিদের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছিলেন সালমান, সামনে এলো কারন

বলিউডের প্রথম সারির অভিনেতা সালমান খান। তিনি দাপটের সাথে তিন দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এই দীর্ঘ সম্যের অভভিনয় জীবনে অনেক অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালক-প্রযোজকদের সাথে কাজ করেছেন। তবে প্রায় সময় নানা ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছেন সালমান খন। এমনকি অনেক সময় বিভিন্ন কারনে দ্বন্ধে জড়িয়ে পড়েছেন অনেকের সঙ্গে। তবে সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলিউডের এমন ৫ ব্যক্তির সঙ্গে তার দ্বন্ধে জড়িয়ে পরার কারন।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। অভিনয় গুণে বহুবার আলোচনায় উঠে এসেছেন এই তারকা। আবার ব্যক্তিগত জীবন নিয়েও খবরের শিরোনাম কম হননি। কখনো প্রেম, কখনো কাজ, কখনো প্রেমকে কেন্দ্র করে দ্বন্দ্বে জড়িয়েছেন তিনি। বলিউডের বেশ কজন তারকার সঙ্গে জটিলতা তৈরি হয়েছিল। কিন্তু কেন দ্বন্দ্বে জড়িয়েছেলেন সালমান? সেই গল্প নিয়ে এই প্রতিবেদন।

শাহরুখ খান

ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে সালমান ও শাহরুখের মধ্যে বড় ধরনের দ্বন্দ্ব তৈরি হয়। এ নিয়ে একাধিক সংবাদমাধ্যম খবরও প্রকাশ করেছিল। এই তারকাকে নিয়ে চর্চাও কম হয়নি। এরই মধ্যে জানা যায়, নিজেদের পেশাগত জীবন নিয়েও সালমান খান ও শাহরুখ খানের মধ্যে দারুণ জটিলতা শুরু হয়। আর সেখান থেকেই পেশাগত দ্বন্দ্ব শুরু হয় শাহরুখ ও সালমানের।

সঞ্জয়লীলা বানসালি

সালমান খান ‘প্রেস্টিজ’ সিনেমার একটি রিমেক তৈরি করতে চেয়েছিলেন। এ সিনেমার সিডি সঞ্জয়লীলা বানসালিকে দিয়েছিলেন সালমান। পরে সঞ্জয় আর সালমানের সঙ্গে এ সিনেমার বিষয়ে কথা বলেননি। তারপর সালমান বেশ ক্ষুব্ধ হন। সঞ্জয়লীলা সিনেমাটির রিমেকে হৃতিককে কাস্ট করেন। এরপর তাদের মধ্যে তৈরি হয় জটিলতা।

ঐশ্বরিয়া রাই

ঐশ্বরিয়া-সালমানের প্রেমের খবর কারো অজানা নয়। ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার সেট থেকে তাদের প্রেমের সূচনা। গুঞ্জন রয়েছে—সম্পর্কে থাকাকালীন ঐশ্বরিয়ার সঙ্গে বহুবার খারাপ আচরণ করেছেন সালমান খান। যা এক পর্যায়ে মাত্রা ছাড়িয়ে যায়। এজন্য সম্পর্ক থেকে বেরিয়ে আসেন ঐশ্বরিয়া। এ সম্পর্ক ভাঙার পর আর কোনো সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করেননি সালমান খান।

বিবেক ওবেরয়

ঐশ্বরিয়া রাই অভিনেতা বিবেক ওবেরয়ের প্রেমেও পড়েছিলেন। তা নিয়ে বেশ অসন্তুষ্ট ছিলেন সালমান খান। কারণ এই প্রেমপর্ব শুরুর আগে থেকে সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম ছিল। আর এই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন ঐশ্বরিয়া। এরপর বিবেকের বিরুদ্ধে ফুঁসে ওঠেন সালমান। বিবেক অভিযোগ করেছিলেন—সালমান তাকে বহুবার হুমকি দিয়েছেন। যদিও পরবর্তীতে ক্ষমা চেয়ে নেন বিবেক, মিটে যায় তাদের দ্বন্দ্ব।

শহিদ কাপুর

একবার এক অনুষ্ঠানে সালমান খানকে নাচের স্টেপ শেখাতে গিয়েছিলেনন শহিদ কাপুর। মজার ছলেই এমনটা করেছিলেন শহিদ। কিন্তু ইন্ডাস্ট্রিতে নবাগত শহিদের এই ভাবধারা পছন্দ হয়নি সালমানের। ভাইজানকে নাচ শেখাবেন শাশা—এই ভাবনা সালমানের মনে ছিল বলে গুঞ্জন চাউর হয়েছিল! যদিও তা পরে বুঝতে পারেন শহিদ কাপুর। পরবর্তীতে বিগ বস আসরে উপস্থিত হয়ে এই দ্বন্দ্বের অবসান ঘটান শহিদ কাপুর।

রণবীর কাপুর

রণবীর কাপুর অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু এই সম্পর্ক খুব একটা ভালোভাবে দেখেননি সালমান খান। কারণ সালমানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পরই রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। এরপর অনেক অনুষ্ঠানে সালমান-রণবীর পরস্পরকে এড়িয়ে চলেছেন।

সালমান খান তার তিন দশকের অভিনয় জীবনে অসংখ্য সিনেমায় কাজ করেছেন। তার অভিনীত বেশ কয়েকটি দর্শক নন্দিত এবং ব্যবসা সফল সিনেমা রয়েছে। তিনি তার কাজের মধ্যে দিয়ে পেয়েছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *