Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / কেউ তো আর আজীবন সাধুপুরুষ থাকে না, সব বাচ্চাই ভুল করে: সোমি আলী

কেউ তো আর আজীবন সাধুপুরুষ থাকে না, সব বাচ্চাই ভুল করে: সোমি আলী

সম্প্রতি মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তা/র হয়েছেন বলিউডের বাদশাহ খ্যাত শাহরুখ খান পুত্র আরিয়ান খান। তাকে নিয়ে বর্তমান সময়ে সবর্ত্র চলছে নানা আলোচনা-সমালোচনা। এমনকি ভারতের গনমাধ্যম গুলোতেও এই কান্ডকে ঘিরে নানা ধরনের সংবাদও প্রকাশিত হচ্ছে। তবে বলিউডের অনেক তারকারাই শাহরুখ খান পুত্র আরিয়ান খানের পক্ষ নিয়েছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নিয়ে নানা ধরনের পোষ্ট দিয়েছেন অনেক তারকারাও। এবার এই তালিকায় যুক্ত হলেন নব্বই দশকের অন্যতম আলোচিত অভিনেত্রী সোমি আলী।

বলিউড সুপারস্টার সালমান খানের প্রাক্তন প্রেমিকা সোমি আলী। নব্বইয়ের দশকে অন্যতম আলোচিত এই অভিনেত্রী জানিয়েছেন, গাঁ/জা খেয়েছেন তিনি। মা/দ/ক মাম/লা/য় গ্রে/প্তা/র শাহরুখ খানের ছেলে আরিয়ানকে নিয়ে বৃহস্পতিবার (৭ অক্টোবর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম পোস্টে সোমি আলী লেখেন, ‘জীবনে কখনো মা/দ/ক নেয়নি এমন বাচ্চা রয়েছে কি? আমাকে এটা বলুন। বাচ্চাটাকে এবার বাড়ি যেতে দিন। দে/হ/ব্য/ব/সার মতো মা/দ/কও কোনোদিন সমাজ থেকে সরিয়ে দেওয়া যাবে না, এই দুটোকেই বৈধ করা প্রয়োজন। কেউ তো আর আজীবন সাধুপুরুষ থাকে না, সব বাচ্চাই ভুল করে। আমার যখন ১৫ বছর বয়স আমি গাঁ/জা খেয়েছিলাম। এরপর দিব্যা ভারতীর সঙ্গে আন্দোলন সিনেমার শুটিংয়ের সময় আমি গাঁ/জা সেবন করি। এ নিয়ে আমার কোনো অনুশোচনা নেই।’

আরিয়ানকে সমর্থন করে সোমি আরো লিখেছেন, ‘বিচার ব্যবস্থা নিজের দৃষ্টিভঙ্গি প্রমাণ করতে আরিয়ানকে ব্যবহার করছে, অকারণে এই বাচ্চার কষ্ট পাবার মানেটা কী! এর বদলে বিচার ব্যবস্থার উচিত ধ/র্ষ/ণ/কা/রী, খু/নী/দে/র ধরে উপযুক্ত সাজা দেওয়ার। ১৯৭১ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্র ড্রা/গ/সে/র বিরুদ্ধে যু/দ্ধ ঘোষণা করেছে, আজ পর্যন্ত তারা সুবিধা করতে পারেনি। শাহরুখ-গৌরীর কথা ভেবেই আমার মন কাঁদছে, তাদের জন্য প্রার্থনা রইলো। আরিয়ান তুমি কোনো দোষ করোনি এবং এর সুবিচার তুমি পাবেই।’ ‘আন্ত’ (১৯৯৪), ‘ইয়ার গাদ্দার’ (১৯৯৪), ‘আও পেয়ার কারে’ (১৯৯৪), ‘চুপ’ (১৯৯৭) সিনেমায় অভিনয় করেছেন সোমি। তবে অভিনয় জগতকে অনেক আগেই বিদায় জানিয়েছেন। এদিকে আরিয়ান খান গ্রে/প্তা/র হওয়ার দিনই মান্নাতে ছুটে গিয়েছিলেন সোমি আলীর প্রাক্তন প্রেমিক সালমান খান। পাশাপাশি বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী এখন পর্যন্ত আরিয়ানের সমর্থনে কথা বলেছেন।

খুবই স্বল্প সময়ে বলিউডে কাজ করলেও ব্যপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন সোমি আলী। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রসংশিত হয়েছে। বর্তমান সময়ে তিনি অভিনয় জগতের বাইরে রয়েছেন। এমনকি তিনি বর্তমানে ‘নো মোর টিয়ার্স’ নামে অলাভজনক একটি দাতব্য সংস্থা পরিচালনা করছেন।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *