Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / কী করে হলো জানি না, চিৎকার করে কাঁদা ছাড়া আমি আর কী করতে পারি: মিমি

কী করে হলো জানি না, চিৎকার করে কাঁদা ছাড়া আমি আর কী করতে পারি: মিমি

ভারতীয় বাংলা সিনেমার বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। ক্যারিয়ারে একনাগারে বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে ভক্তদের নজরে আসেন তিনি। তবে বর্তমানে তেমন একটা ভালো নেই গুণী এই অভিনেত্রী। ব্যক্তিগত বেশ কিছু স্মৃতি হারিয়ে রীতিমতো মন মরা হয়ে পড়েছেন তিনি। জানা গেছে, হঠাৎই মিমির মোবাইলের গ্যালারি থেকে ডিলিট হয়ে গেছে ৭ হাজার ছবি ও ৫শ’ ভিডিও। অনেক চেষ্টা করেও সেইসব ছবি ও ভিডিও উদ্ধার করতে পারেননি এই অভিনেত্রী। এমনকি ওই মোবাইল প্রস্তুতকারক সংস্থার হেল্প সেন্টারেরও শরনাপন্ন হয়েছিলেন তিনি। কিন্তু কোনোভাবেই সেই ছবি পুনরুদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে টুইটারে ক্ষোভ ঝেড়ে দিলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী।

বুধবার (১৭ নভেম্বর) টুইটারে মিমি লেখেন, ‘৭০০০ ছবি, ৫০০ ভিডিও। গ্যালারি থেকে সব ডিলিট হয়ে গেছে। আমি জানি না চিৎকার করে কাঁদা ছাড়া আমি আর কী করতে পারি। সব রকমভাবে চেষ্টা করেছি ছবি উদ্ধার করার কিন্তু কোনোটাতেই কোনো উপকার হয়নি। বিরক্তি লাগছে।’

এই টুইটে সেই মোবাইল প্রস্তুতকারক সংস্থাকে ট্যাগ করেন অভিনেত্রী। বিগত সময়ে যাদের হারিয়েছেন নায়িকা তারা অনেকেই ওই ছবির মাধ্যমে নায়িকার সঙ্গে ছিলেন। ছবি ডিলিটের মাধ্যমে সেইসহ স্মৃতি চিরদিনের মতো হারিয়েছেন তিনি।

এবিষয়ে মিমি চক্রবর্তী ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজকে বলেছেন, ওইসব ছবিতে অনেক স্মৃতি জড়িয়েছিল। আমি দুঃখে ভেঙে পড়েছি। আমার দাদির সঙ্গে বেশ কিছু স্মৃতি ছিল। যেগুলো অমূল্য। চিকুর সঙ্গে শেষ স্মৃতি ছিল। কী করে হলো জানি না। সাত হাজার ছবি ও ভিডিও কেউ তো হাতে দিয়ে ডিলিট করতে পারবে না। এটা অ্যাপেলের টেকনিক্যাল প্রব্লেম।

প্রসঙ্গত, ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন মিমি চক্রবর্তী। এরপর ২০১২ সালে সোহম চক্রবর্তীর বিপরীতে ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে-বাঙালী বাবু ইংলিশ মেম, জামাই ৪২০, কি করে তোকে বলবো, কেলোর কীর্তি, টোটাল দাদাগিরি, ইত্যাদি।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *