Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / কিছু কাজ থাকে যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফলাফল আসবে : ববি

কিছু কাজ থাকে যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফলাফল আসবে : ববি

বাংলাদেশের বিনোদন জগতের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী দের মধ্যে একজন হচ্ছেন ইয়ামিন হক ববি ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা তিনি উপহার দিয়েছেন এবং সেইসাথে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমাতেও তিনি অভিনয় করে ব্যাপক ভাবে সাড়া জাগিয়েছেন তার অভিনয় দক্ষতা বেশ ভালো যার কারণে দর্শক তাকে ব্যাপকভাবে পছন্দ করেন

চিত্রনায়িকা হিসেবেই জনপ্রিয় ইয়ামিন হক ববি। ছবির পাশাপাশি বিজ্ঞাপনেও অভিনয় করেন এ দর্শকপ্রিয় অভিনেত্রী।কিছুদিন আগে এলিট মেহেদীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে দারুণ সাড়া ফেলেন ববি।তবে চলতি বছরের শুরু থেকে এখন পর্যন্ত খুব বেশি কাজে দেখা যায়নি তাকে। কারণ করোনাভাইরাস।

তবে বছর মাঝে এসে তিনি ‘নিম বিউটি সোপ’-এর একটি বিজ্ঞাপনের কাজ করেছেন।এটি নির্মাণ করেছেন রেহমান খলিল।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে নায়িকা ববি বলেন,কিছু কাজ থাকে যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফলাফল আসবে! বিজ্ঞাপনটির শুটিং আয়োজন ও নির্মাণ ভাবনা এবং আমার উপস্থিতি সবকিছু মিলিয়ে এক কথায় অসাধারণ।দুর্দান্ত একটি কাজ হয়েছে। প্রচারের পর দর্শক বুঝতে পারবেন।

ববি আরও বলেন,এই বিজ্ঞাপনটি পুরোপুরি গ্ল্যামার নির্ভর। অনেকদিন পর এ ধরনের কাজ করছি। শুটিং করে তৃপ্তি পাচ্ছি। বিজ্ঞাপনের মধ্যে মিষ্টি একটা গল্প আছে। যেহেতু এটি সাবানের বিজ্ঞাপন, তাই বিজ্ঞাপন সংশ্লিষ্টরা গ্ল্যামারসভাবে তুলে ধরছেন।

উল্লেখ্য,ববি ইতিমধ্যে কাজ করেছেন পাওয়ার, এলিট মেহেদী ছাড়াও ওয়ারিদ টেলিটম, ওয়ালটনসহ আরও বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে।

অভিনেত্রী ইয়ামিন হক ববি একসময়ের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন সুনিপুণ অভিনয় দক্ষতা এবং নজরকাড়া গ্ল্যামার দিয়ে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন এবং সেইসাথে এই অভিনেত্রী মডেলিং এবং বিজ্ঞাপনের কাজেও নিজেকে নিয়োজিত করছেন বিভিন্ন সময় কাকে বিজ্ঞাপন চরিত্রে দেখা যাচ্ছে তারই ধারাবাহিকতায় আমার একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *