Tuesday , July 16 2024
Breaking News
Home / Countrywide / কাউন্সিলরদের নিকট অনুরোধ করলেন পাপন

কাউন্সিলরদের নিকট অনুরোধ করলেন পাপন

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা তারপরই নির্ধারন হবে কে হতে যাচ্ছেন ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি। আগামিকাল অর্থাৎ বুধবার (৬ অক্টোবর) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচন। নির্বাচনের ঠিক কয়েক ঘন্টা আগে অর্থাৎ আজ (সোমবার), দুইবার বিসিবি’র সভাপতি হিসেবে নির্বাচিত নাজমুল হাসান পাপন ঢাকার একটি হোটেলে কাউন্সিলর হিসেবে যারা আছেন তাদের সঙ্গে একটি মিলনমেলার আয়োজন করেন।

অনুষ্ঠানে পাপুন অনুরোধ করে বলেন, যে ব্যক্তি ক্রিকেটের উন্নয়ন নিয়ে ব্যস্ত থাকবেন এবং সেজন্য কাজ করবেন তাকেই আপনার ভোট দিয়ে নির্বাচিত করবেন।

তিনি বলেন, ‘নতুন বেশকিছু মুখ আছে আমার মনে হয়। তারাও অনেক অবদান রাখতে পারবে বোর্ডে। আপনাদের কাছে একটা অনুরোধ করব, কে কোন দল, কোন গ্রুপ সব ভুলে গিয়ে, কে কার মানুষ সব ভুলে গিয়ে আপনারা যাকে মনে করবেন সঠিক ব্যক্তি, ক্রিকেটের জন্য ভালো, তাকেই ভোট দেবেন। এই হলো আপনাদের কাছে আমার অনুরোধ। কে হা’রলাম, কে জিতলাম, তাতে কিছু যায় আসে না। কারণ, আমরা সব এক।’

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশের (আইসিএবি) সাবেক প্রেসিডেন্ট এম ফরহাদ হোসেন। কমিশনে বাকি চার সদস্য- সাবেক যুগ্ম সচিব মোহাম্মদ ওমর ফারুক, বিসিবির আইনি পরামর্শক মুদ্দাসির হোসেন, সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট মোহাম্মদ একরামুল হক ও বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

বিসিবি পরিচালক পর্ষদের ২৩ টি পদের জন্য ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। তাদের মধ্য থেকে দুজন পরিচালক সরাসরি জাতীয় ক্রীড়া পরিষদে মনোনীত হবেন। নির্বাচন সমাপ্তের পর মোট ২৫ জন বিজয়ী হিসেবে পর্ষদে আসবেন। আগামিকাল সকাল ১০ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত চলবে নির্বাচনের ভোট গ্রহন। এর আগে পাঁচ সদস্যে বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছিল।

 

About

Check Also

শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করে এবার মাঠে নামার ঘোষণা দিয়েছে ছাত্রদল

কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মাঠে নামার ঘোষণা দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *