Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / কাঁচা বাদাম গান গাওয়ানো নিয়ে ক্ষেপে গেলেন রানু মন্ডল

কাঁচা বাদাম গান গাওয়ানো নিয়ে ক্ষেপে গেলেন রানু মন্ডল

কিছুদিন আগে রানু মন্ডলকে নিয়ে নেটিজেনদের আগ্রহের কোন শেষ ছিল না। বর্তমান সময়ে খুব খারাপ অবস্থার ভিতর দিয়ে দিন কাটাচ্ছেন তিনি। অনেকের কাছ থেকে সাহায্য সহযোগিতা পেলেও যেন তার দৈনতা লাঘব হচ্ছিল না। হিমেশ অনেক কিছু করে দেবে বলে আশা দেখিয়েও শেষ পর্যন্ত ভিন্ন কিছু কারনে তা আর পুরন করেননি। এবার কাঁচা বাদামের গায়ককে নিয়ে আলোচনায় এলেন রানু মন্ডল।

রানু মন্ডল নিজেই তার বায়োপিক সিনেমা ‘মিস রানু মারিয়া’তে কণ্ঠ দিচ্ছেন। সম্প্রতি কলকাতায় এ দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সুরকার সিধু ( Composer Sidhu ) ও সন্দীপ করের ( Sandeep Karr ) সঙ্গীত পরিচালনায় এই দুটি গান গেয়েছেন তিনি।রেকর্ডিংয়ের সময় রানু মণ্ডল ছাড়াও সিনেমার অন্যান্য কলাকুশলীরাও উপস্থিত ছিলেন। সিনেমাটি তৈরি হচ্ছে হিন্দিতে।

তবে কলকাতায় এসে ইউটিউবার ও সাংবাদিকদের বিরু’দ্ধে অভিযোগ তোলেন রানু। নিজের অভিযোগ নিয়ে এলেন কাঁচা বাদাম-এর জনপ্রিয় গায়ক ভুবন বাদ্যকার। রানু জানান, ভাইরাল হওয়া এই গানটি তিনি একবার নিজের ইচ্ছায় গেয়েছেন। কিন্তু বর্তমানে কাঁচা বাদাম গান গাইতে বাধ্য হচ্ছেন তিনি।

আর এ কারণেই তিনি ক্ষু’ব্ধ। রানু জানান, তার আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি। তাকে মুম্বাই নিয়ে যাওয়ার অনেক প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল কিন্তু তার একটিও পূরণ হয়নি।

তিনি আরও বলেন, অনেক সময় ইউটিউবাররা লোক দেখানোর জন্য তার কাছে খাবার নিয়ে আসেন কিন্তু তিনি খাওয়ার অযোগ্য। তবে তার বায়োপিক তৈরি হলে পরিস্থিতি বদলে যেতে পারে বলে মনে করেন তিনি।

হিমেশ রেশমিয়া, একজন জনপ্রিয় বলিউড গায়ক এবং সঙ্গীত পরিচালক, রানু মন্ডলের সাথে গানটি ভাইরাল হওয়ার পরে। রানু তার হ্যাপি অ্যান্ড হিরো ছবিতে তেরি মেরি ( Teri Mary ) কাহানি শিরোনামের একটি গান গেয়েছিলেন। আলোচনার কেন্দ্রে চলে গেছে। কিন্তু ধরে রাখতে পারলেন না। ভক্তদের সঙ্গে খারাপ আচরণ করে বিতর্কে জড়িয়েছেন তিনি। এরপর গান ও সিনেমার জগৎ থেকে নিঃশব্দে হারিয়ে যান তিনি। এখন আবার সেই রানাঘাটে রানু মণ্ডলের ( Ranu Mandal ) দিন কাটে।

সময়ের সাথে সাথে মানুষের পরিস্থিতি হয়তো এক রকম অবস্থায় থাকে না। রানু মন্ডলের বায়োগ্রাফির মাধ্যমে হয়তো আবার সফলতার দেখাও কিছুটা পাবেন। তিনি হয়তো আবার স্বচ্ছলভাবে জীবন যাপন করতে পারবেন। তবে সেক্ষেত্রে যদি ছবিটির নির্মাতার অনুগ্রহ করেন তার প্রতি। সমাজের বিত্তবানদের উচিত, এমন অসংখ্য রানু মন্ডল এর পাশে এসে দাঁড়ানো।

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *