Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / এবার স্ত্রীর সাথে কান্ড করে ফের আলোচনায় উঠে এলেন ভুবন বাদ্যকর

এবার স্ত্রীর সাথে কান্ড করে ফের আলোচনায় উঠে এলেন ভুবন বাদ্যকর

সম্প্রতি কাঁচাবাদাম গান গেয়ে নেট দুনিয়ায় সাড়া জাগানো ভুবন বাদ্যকর আবারো ভাই”রাল হলেন তার স্ত্রীর সাথে রোমান্টিক একটি মুহূর্তের জন্য। তিনি যেন ভাইরাল হবার জাদুকর। একের পর এক কান্ড ঘটিয়ে ভাইরাল হচ্ছেন বার বার। তার কাঁচাবাদাম গানটি সারা বিশ্বে খুব সাড়া জাগিয়েছে। তার সম্প্রতি ভাইরাল হবার কারন হলো তিনি স্ত্রীকে চু /’মু খেয়েছেন। আর এ কারনটি তাকে মূহুর্তের মধ্যে আরও একবার ভাইরাল করেছে।

কাঁচাবাদাম গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভা”ইরাল হওয়ায় সেলিব্রিটি ভুবন বাদ্যকরকে প্রায়ই টিভি পর্দায় বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। এবার স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন এ গায়ক। সবার সামনে ভালোবাসার মানুষটিকে চু’ /মু খেয়েছেন তিনি।

খুব শিগগির শুরু হতে যাচ্ছে নতুন রিয়ালিটি শো ‘স্মার্ট জোড়ি’। সঞ্চালনায় রয়েছেন টালিউড সুপারস্টার জিৎ ( Win )। সেই শোয়েই অংশ নেবেন ভুবন ও তার স্ত্রী। স্টার জলসার পক্ষ থেকে এ শোর একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে স্ত্রীর গালে চু’/ মু খাচ্ছেন ভুবন!

এই শোয়ে ভুবনের স্ত্রীকে জিৎ ( Win ) প্রশ্ন করেন, ভালোবেসে ভুবন তাকে কী দেন? কথা না বাড়িয়ে সোজা স্ত্রীর কাছে গিয়ে তাকে চু’/ মু দেন ভুবন। বাদামকাকুর ( Almonds ) এমন কাণ্ডে প্রথমে জিৎ ( Win ) কিছুটা অবাক হলেও পরে ভুবনকে শুভেচ্ছা জানান তিনি।

নেটিজেনদের মতে, ভুবন গ্রামের এক নিরীহ মানুষ হওয়ায় অনেকেই তাকে নিয়ে ব্যবসা করছেন। অনেকের মতে, টিআরপি বাড়ানোর হাতি ‘/য়ার হিসেবেই বাদামকাকুকে ব্যবহার করা হচ্ছে।

ভুবন বাদ্যকরের কাঁচাবাদাম গানের জন্য ভাইরাল হবার পর তাকে বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যায়। আসন্ন স্মার্ট জোড়ি রিয়ালিটি শোতে ভুবন বাদ্যকরক ও তার স্ত্রীকে দেখা যাবে যেটা সত্যি খুবই মজার একটা বিষয় হতে যাচ্ছে। এবং এই রিয়েলিটি শো এর সঞ্চালন করবেন টালিউডের সুপারস্টার নায়ক জিৎ ( Win )।

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *