Monday , July 22 2024
Breaking News
Home / Sports / এবার সাকিবের ভূয়সী প্রশংসা করলো কোলকাতা

এবার সাকিবের ভূয়সী প্রশংসা করলো কোলকাতা

ম্যাচের সর্বশেষ ওভারে কলকাতা নাইট রাইডার্স এর প্রয়োজন ছিল মাত্র ৭ রান। রান নেওয়ার দায়িত্বটা এসে পড়েছিল বাংলাদেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসানের উপর। বলে ছিলেন নাইট অধিপতি ইয়ন মরগান, তিনি ক্রিজে নিজেকে বেশ প্রস্তুত করে নিয়ে টার্গেটে রেখেছিলেন ঊইকেটের উপর। ড্যানিয়েল ক্রিশ্চিয়ানের প্রথম বলটি পেয়ে দারুণ পারফর্মেন্সের মাধ্যমে সাকিব হাঁকালেন ৪। কোলকাতার জয়ের জন্য কাজটা অনেকটাই সহজ করে দিয়েছিলেন সাকিব।

বাকি ছিল ৩ রান, তার ২ টি নিয়ে নেন সাকিব। স্ট্রাইক রোটেট করার জন্য কেবল মাত্র ১টি রান নিয়েছিলেন মরগান। চতুর্থ বলটিতে এক রান নেয়ার মাধ্যমে ম্যাচটি জিতিয়ে দেন বাংলাদেশী অলরাউন্ডার। বলা যায়, সাকিবের ব্যাটের মাধ্যমে কোলকাতার জয় মিললো।

বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আরও একবার পুড়ল আ’/ক্ষে’পে। কলকাতার কাছে ৪ উইকেটে হে’রে বিদায় নিয়ে শেষ হলো কোহলির আইপিএল অধিনায়কত্বের অধ্যায়। কলকাতা চলে গেল আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে। সেখানে অপেক্ষায় দিল্লি ক্যাপিটালস।

বেশি বল খেলার সুযোগ পাননি সাকিব। ৬ বলে খেলে অপরাজিত ৯ রান করেছেন। কিন্তু সাকিবের এই ৯ রানের ছোট্ট ইনিংসই মহামূল্যবান বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের কাছে। কলকাতার জয় ছাপিয়েও আলোচনা সে কথা। আর বিষয়টি বেশ ভালোই জানা কলকাতা নাইট রাইডার্সের ফে’সবুক পেজ এডমিনের।

সাকিবকে মি. ফিনিশার বলে প্রশংসা করেছে তারা। ম্যাচ জয়ের পরই সাকিবের থাম্বসআপে হাস্যজ্জ্বল ছবি ও তার ব্যাট-বল, প্যাড এবং হেলমেটের ছবি আপলোড করেছে কেকেআরের ফে’সবুক পেজ। ক্যাপশনে লিখেছে, আমাদের ফিনিশার ও তার অ’/’স্ত্রগুলো।

সামাজিক মাধ্যমে দেওয়া পোস্টটি বেশ ভালো লেগেছে শাকিব ভক্তদের। পোস্টটি করার পর ঘন্টা খানেক পার না হতেই প্রায় ১ লক্ষ প্রতি’ক্রিয়া জমা পড়ে। তবে রিএকশনে বেশিরভাগই ছিল লাভ রিয়্যাক্ট। ছবির নিচে কমেন্ট লিস্ট জমা পড়েছে ৪ হাজারের বেশি। নানা ধরনের প্রশংসনীয় মন্তব্য ছিল সেখানে। যেখানে সাকিবকে নিয়ে ভূয়সী প্রশংসা করতে দেখা গেছে। অনেকেই মত দিয়েছেন মিস্টার অলরাউন্ডার সাকিব আল হাসানের বুদ্ধিদীপ্ত এবং সাহসী ব্যাটিং করার জন্যই শেষ ওভারে দূর্দান্ত পারফর্মেন্সে কোলকাতার ম্যাচ জিতিয়ে দিয়েছেন।

About

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *