Tuesday , July 16 2024
Breaking News
Home / Entertainment / এবার শাহরুখ পূত্রের বিষয়ে হিরো আলমের দাবি

এবার শাহরুখ পূত্রের বিষয়ে হিরো আলমের দাবি

বলিউডের কিং খান হিসেবে খ্যাত শাহরুখ পূত্র আরিয়ানকে নিষিদ্ধ দ্রব্যের মাম’লায় আ’ট’ক করা হয়েছে। বলিউড বাদশার পরিবারের এই ধরনের বিষয় নিয়ে সমগ্র উপমহাদেশেই সৃষ্টি হয়েছে আলোচনার। তবে শাহরুখ খানের ভক্ত যারা তারা এই বিষয় নিয়ে অনেক ব্যথিত। বাংলাদেশের ভক্তরাও তার এই ধরনের পরিস্থিতিতে পড়ার কারনেও সমবেদনা প্রকাশ করেছেন। অনেকে এর পেছনে অন্য কোনো কারন রয়েছে বলেও মনে করছেন। তারা এই সময়ে শাহরুখের জন্য শুভকামনা জানাচ্ছেন, এছাড়া বা কি বা উপায় আছে তাদের।

আরিয়ানের এই ইস্যু নিয়ে বাংলাদেশের সাধারণ মানুষ কথা বলছে। এবার বিষয়টি নিয়ে কথা বললেন আশরাফুল আলম ওরফে হিরো আলম, যিনি সোশ্যাল মিডিয়ায় একজন আলোচিত ব্যক্তি। তিনি মনে করেন, শাহরুখের ছেলে আরিয়ানকে হয়তো ষ’ড়য’ন্ত্রের মাধ্যমে ফাঁ’/সানো হয়েছে। তিনি বৃহস্পতিবার বিকেলে ফে’সবুক লাইভে এসে এমন সম্ভাবনার কথা বলেন।

আশরাফুল আলম বলেন, সন্তানের এমন অবস্থায় কোনো বাবা-মাই ভালো থাকতে পারেন না। শাহরুখের এখন দুঃসময় যাচ্ছে। আপনারা হয়তো নিজেরাও দেখছেন কি ঘটছে, বিভিন্ন খবর আসছে যেসব খবর কোনোটা সত্য, কোনোটা মিথ্যা। তবে যেটাই হোক আমি চাই দ্রুত এই বিপদ থেকে শাহরুখ খান উদ্ধার যেন পায়।

শাহরুখ খানের বিশাল ফ্যান উল্লেখ করে আলম বলেন, শাহরুখের বিরুদ্ধে এটা ষ’ড়য’ন্ত্র হতে পারে, সত্যের জয় হবেই। আমি তার বিশাল ফ্যান আমার প্রিয় মানুষের এমন দিনে আমার মনটা ভালো নেই। আমি অতি তাড়াতাড়ি এই বি’পদ থেকে শাহরুখ খান মুক্ত হবেন।

এর আগে এসবের মাঝেই চাঞ্চ’ল্যকর দাবি তুললেন এনসিপি-র মুখপাত্র তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তিনি স্পষ্ট বলেন, এই ঘটনার পিছনে হাত রয়েছে বিজেপি-র। সঙ্গে, এটাও দাবি করা হয়েছে যে আসল টার্গেট শাহরুখ।

‘পুরো ঘটনাটা সাজানো’, বলেই জানিয়েছেন নবাব। সঙ্গে তাঁর দাবি মহারাষ্ট্র সরকারকে প্যাঁচে ফেলতে নিষিদ্ধ দ্রব্য অধিদপ্তরকে দিয়ে এই কাজ করাচ্ছে বিজেপি। এর আগে কংগ্রেসের পক্ষ থেকেও দাবি করা হয়েছিল, গুজরাটের মুন্দ্রা বন্দরে আ’টক ৩০০০ কিলোগ্রাম হেরোইন উদ্ধারের মা’ম/লা থেকে দেশবাসীর নজর ঘোরাতেই নিষিদ্ধ দ্রব অধিদপ্তরের-র প্রমোদতরী অভিযান। এখানেও পরোক্ষভাবে বিজেপি-র দিকেই টারগেট করা হয়েছিল।

নবাবের দাবি, শাহরুখ খানকে পরবর্তী নিশানা করা হবে বলে অন্তত এক মাস আগে সাংবাদিকদের কাছে খবর ছিল। সঙ্গে শাহরুখ-পুত্রকে আট’ক করার পর তাঁর সঙ্গে সেলফি তোলা ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির প্রসঙ্গও তোলেন তিনি।

উল্লেখ্য, হিরো আলম বাংলাদেশের বিনোদন জগতের একজন ভিন্ন ব্যক্তিত্বের অধিকারী একজন ব্যক্তি। তবে তিনি যেমন ধরনের মন্তব্য করেন না কেন তার অনেক ভক্ত রয়েছেন যারা তার মতামতকে কিছুটা হলেও গুরুত্ব দিয়ে থাকেন। হিরো আলম তার বিভিন্ন ধরনের কর্মকান্ডের জন্য মাঝে মাঝে আলোচনায় উঠে আসেন। তিনি বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করার পর এবার তিনি গায়ক হিসেবে নিজেকে তার ভক্তদের নানা ধরনের গান উপহার দিচ্ছেন।

 

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *