Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / এবার মালেক আফসারীকে কড়া বার্তা দিলেন ওমর সানী

এবার মালেক আফসারীকে কড়া বার্তা দিলেন ওমর সানী

নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর ( Omar ) সানি। সাম্প্রতিক সময়ে শিল্পী সমিতি নির্বাচন নিয়ে ব্যাপক সমালোচনা চলছে শিল্পী সমিতি সংশ্লিষ্ট সকলের মধ্যে, তাছাড়া দেশের সকল শ্রেনীর মানুষ শিল্পী সমিতির মধ্যে যে কাদা ছুড়ি চলছে সেটা নিয়ে নানা কথা বলছেন। তিনি ইউটিউবে মালেক আফাসারীর ( Malek Afsari ) ভিডিও নিয়েও কথা বলেন। এবার নায়ক ওমর ( Omar ) সানি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোষ্টে লিখেন, অভিনেত্রী অরুণা ( Aruna ) বিশ্বাস যা করেছেন সেটা উচিৎ কাজ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওমর ( Omar ) সানি আরও লেখেন, এই ধরনের ইউটিউবারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া দরকার। তিনি বলেন এই ধরনের ইউটিউব চ্যানেল ( YouTube channel ) বন্ধ করে দেওয়া উচিত।

সম্প্রতি জনপ্রিয় বাংলা চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী বিভিন্ন ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। ভিডিও পোস্ট করায় প্রযোজকের বিরুদ্ধে জিডি করেছেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা ( Aruna ) বিশ্বাস।

গত ৭ মার্চ ( March ) রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মালেক আফসারীর বিরুদ্ধে দায়ের করা জিডিতে অরুণা ( Aruna ) বিশ্বাস ব্যক্তিগতভাবে লাঞ্ছনার অভিযোগ করেন।

এরপর থেকেই সিনেপাড়ায় তুমুল আলোচনা-সমালোচনা হয়। এবার আলোচনায় যোগ দিলেন ঢাকাই চলচ্চিত্রের নব্বই দশকের এক নম্বর নায়ক ওমর ( Omar ) সানি। অরুণা ( Aruna ) বিশ্বাসের পক্ষে প্রতিবাদ জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওমর ( Omar ) সানি লেখেন, শিল্পীদের নিয়ে যাই বলুন না কেন, তা হবে না। প্রতিবাদ এভাবেই হোক। তথ্য মন্ত্রণালয়ের উচিত আগাছা ধরনের ইউটিউব চ্যানেল ( YouTube channel )ের ওপর কড়া নজর রাখা। অরুণা ( Aruna ), তোমার খুব ভালো উদ্যোগ বন্ধু।

ওমর ( Omar ) সানীর এই পোস্টে মালেক আফসারীর বিরুদ্ধে আরও অনেকে মন্তব্য করেছেন। তারা মনে করছেন, বিভিন্ন ইস্যুতে শিল্পী ও চলচ্চিত্র শিল্পকে বদনাম করতে তিনি সিনেমা নির্মাণ ছেড়ে ইউটিউব চ্যানেল ( YouTube channel ) খুলছেন।

এর আগে অরুণা বিশ্বাস জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, “তিনি একটি ভিডিওতে আমাকে ব্যক্তিগতভাবে অপমান করেছেন। ব্যক্তিগত আক্রমণ করেছেন। কুরুচিপূর্ণ কথা বলেছেন। ইঙ্গিত দিয়েছেন। তিনি প্রশ্ন তুলেছেন, আমার যোগ্যতা কী? কেন আমি সেন্সর বোর্ডের সদস্য হলাম? অনুদানের যোগ্যতা কী, বেঞ্চে বসার যোগ্যতা কী। ওনার মতো একজন সিনিয়র পরিচালকের কাছ থেকে এমনটা আশা করিনি। অকারণে আমাকে নিয়ে এসব কুৎসিত কথা বলেছে। তাই আইনের আশ্রয় নিতে বাধ্য হলাম।

প্রসংগত, বাংলাদেশের অন্যতম নায়ক ওমর সানি। ওমর সানি সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী যে ভিডিও বানায় সেটি কোনোভাবে ভাল কিছুই না। শিল্পী সমিতির এই বিষয়ের উপর নজরদারি বাড়ানো উচিত। ওমর সানি সামাজিক যোগাযোগ মাধ্যমে যা বলেছেন এই নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে।

 

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *