Wednesday , July 24 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপিকে কড়া হুঁশিয়ারি দিলেন ওবায়দুল কাদের

এবার বিএনপিকে কড়া হুঁশিয়ারি দিলেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী এবং বর্ষীয়ান নেতা ওবায়দুল কাদের এবার বিএনপিকে কড়া হুঁ’শিয়ারি দেওয়ার মাধ্যমে বলেছেন, বিএনপি তাদের কর্মসূচির নামে যদি কোনো ধরনের স’/ন্ত্রা’/স ও জনদুর্ভো’গ সৃষ্টি করে থাকে তাহলে আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে সেটা প্রতিহ’ত করবে। কোনো রকম অস্থিরতা তৈরির চেষ্টাকে বরদাশত করা হবে না।

আজ (বৃহস্পতিবার) অর্থাৎ ২৮ অক্টোবর সকালের দিকে তার নিজ বাসভবনে সংবাদমাধ্যমের সাথে এক ব্রিফিংয়ে তিনি এ হুঁশিয়ারি দেন।

কাদের বলেন, বিএনপিকে সমাবেশের অনুমতি না দিলে বলে সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। আর অনুমতি দিলে হামলা, স’/ন্ত্রা’স সৃষ্টি করে জনগণের সম্পদ বিনষ্ট করে। বিএনপির কর্মসূচি মানেই জনগণের মাঝে আ’/ত’/ঙ্ক সৃষ্টি করা।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার কখনো খালি মাঠে গোল দিতে চায় না। খালি মাঠে গোল দিতে আওয়ামী লীগ অভ্যস্তও নয়। সরকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন চাইলেও বিএনপি জন্মলগ্ন থেকেই খালি মাঠে গোল দেয়ার চর্চা করছে। ১৫ ফেব্রুয়ারির খালি মাঠে নির্বাচনে কথা বিএনপি ভুলে গেলেও জনগণ এখনও ভুলেনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যোগ করে বলেন, দেশকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে ঐক্যবদ্ধভাবে গড়ে তুলছেন। প্রধানমন্ত্রীর দূরদর্শী পরিকল্পনার বাস্তবায়নের কারনে আজ বাংলাদেশে উন্নয়নশীল দেশের তালিকায় একদম শীর্ষে অবস্থান করছে। বাংলাদেশে যে উন্নয়ন সাধিত হয়েছে সেটা তারা দেখেও তা অস্বীকার করে। এটা এখন গাত্রদাহের কারণ। যার প্রমাণ পাওয়া গেছে নয়া পল্টনে আইনশৃংখলা বা’/হি’নীর সদস্যদের ওপর হা’/ম’/লা ও স’/ন্ত্রা’/সী তৎপরতা।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *