Tuesday , July 23 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রতিমন্ত্রী মুরাদের সমালোচনায় সরব জি এম কাদের, চাইলেন পদত্যাগ

এবার প্রতিমন্ত্রী মুরাদের সমালোচনায় সরব জি এম কাদের, চাইলেন পদত্যাগ

গোলাম মোহাম্মদ কাদের যিনি জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলের উপনেতা হিসেবে রয়েছেন এবার তিনি প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বক্তব্য প্রসঙ্গে বলেন, তথ্য প্রতিমন্ত্রী রাষ্ট্রধর্ম বিষয়ে যে কথা বলেছেন সেটা তার কোনো রকম উচিৎ হয়নি। তিনি সংবিধান সংরক্ষনের দিক থেকে সরে এসেছেন। তথ্য প্রতিমন্ত্রীর তার পদ থেকে সরে যাওয়া উচিত। গতকাল দলের বনানী কার্যালয়ে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

জি এম কাদের বলেন, আওয়ামী লীগের উচিত দলীয় শৃঙ্খলা ভ’ঙ্গের অভিযোগে ওই প্রতিমন্ত্রীকে বহিষ্কার করা। প্রধানমন্ত্রী ইচ্ছে করলে ব্যবস্থা নিতে পারেন। দেশের ৯২ ভাগ মুসলমানের মনের আশা পূরণ করতেই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রধ’র্ম ইসলাম ঘোষণা করেন। এর বিরু’দ্ধে কোনো ষ’/ড়য’/ন্ত্র দেশের মানুষ মেনে নেবে না।

এ সময় বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, কেন্দ্রীয় নেতা নুরুচ্ছফা সরকার, মোজাম্মেল হক, ছাত্র সমাজ সাধারণ সম্পাদক আল মামুন।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটছে সে বিষয়ে রাজনৈতিক মহলের অনেক নেতা নানা ধরনের মন্তব্য করেছেন। ডা. মুরাদের বক্তব্যের সমালোচনা করতে গিয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসাইন মোহাম্মদ এরশাদের ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের এমন কথা বলেন। তিনি এরশাদের ঘোষিত রাস্ট্রধ’র্মকে অবমাননা করা হয়েছে বলে মন্তব্য করেন।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *