Monday , July 22 2024
Breaking News
Home / Countrywide / এবার দলের নেতাকর্মীদের অবমূল্যায়ন করা নিয়ে কথা তুললেন শামীম ওসমান

এবার দলের নেতাকর্মীদের অবমূল্যায়ন করা নিয়ে কথা তুললেন শামীম ওসমান

বর্তমানে আওয়ামী লীগ নেতাদের অভিযোগ, আওয়ামী লীগের ( Awami League ) বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে দেশের রাজনৈতিক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল। নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ( Osman ) এ বিষয়টি কেন্দ্র করে বলেন, ষড়য’ন্ত্র করে ক্ষমতায় আসা যায় না। দেশের স্বাধীনতার আগে থেকেই আওয়ামীলীগ রাজপথে জীবন দিতে প্রস্তুত। প্রয়োজনে আবার আমাদের মত লোকজনের র’ক্ত আবার ঝরবে রাজপথে। ইনশাল্লাহ সুনিশ্চিত, ষড়য’ন্ত্র করে শেখ হাসিনা সরকার ( Government )কে পতন ঘটানো সম্ভব নয়।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ( Osman ) বলেছেন, বাংলাদেশে ( Bangladesh ) বিএনপি ( BNP ) ক্ষমতায় আসবে না। ষড়যন্ত্র কঠিন হলেও, সেই ষড়যন্ত্রের রাজপথে আমাদের রক্ত ঝর​​তে পারে। তবে নিশ্চিন্ত থাকুন, ইনশাআল্লাহ আগামীতে আবারও শেখ হাসিনার ( Sheikh Hasina ) সরকার ( Government ) প্রতিষ্ঠিত হবে। শনিবার বিকেলে ( Saturday afternoon ) নারায়ণগঞ্জ বন্দরে ( Narayanganj port ) এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতার পর থেকে এদেশে ষড়যন্ত্র হয়েছে। আমি কমিটির রাজনীতি করি না। রাজনীতি মানে, সত্য বলার সাহস যার আছে। আমি সাংবাদিকতা বলতে চাই, একজন সৎ সাংবাদিক যে সত্য লেখার সাহস রাখে তার সাংবাদিকতা করা উচিত। তিনি আরো বলেন, রাজনীতি তাদেরই করতে হবে যাদের যেকোনো পরিস্থিতিতে সত্য কথা বলার সৎ সাহস আছে। যাদের ওপরে এক রূপ আর ভেতরে এক রূপ তাদের রাজনীতি করা উচিত।

শামীম ওসমান ( Osman ) বলেন, রাজনীতি এখন অনেক কঠিন হয়ে পড়েছে। শুধু আওয়ামী লীগ নয়, যে কোনো দলের নেতা-কর্মীরাই কেন আজ বেশি অবহেলিত তা জানেন। যাদের ঘরে খাবার নেই, তবুও বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ( Sheikh Hasina ) প্রশ্নে আপস করে না তারা এখন আরও অবহেলিত। শামীম ওসমান ( Osman ) বলেন, তারা আমাদের নেতাকে আইয়ুব খানের ( Ayub Khan ) সঙ্গে তুলনা করছেন। তারা বলে এটা একটা ব্যর্থ রাষ্ট্র। তাদের কথায় কিছুই আসে না, কিন্তু যখন দেখি আমার মতো কেউ তাদের মঞ্চে বসে কথা শুনছে।

শামীম ওসমান ( Osman ) বক্তৃতার এক পর্যায়ে বলেন, আওয়ামীলীগের ত্যাগী নেতা-কর্মী কারা স্বার্থবাদী, সেটা দলের লোকজন খুব ভাল করেই জানেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকবারই বলেছেন, অভিমানী নেতা-কর্মীদেরকে দলের জন্য বুঝিয়ে কাজ করানো যায়। আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে, আমরা যতই সুযোগ সুবিধা দিই না কেন, তাদেরকে বিশ্বাস করে সম্মানজনক পর্যায়ে রাখা সম্ভব হয় না। এরা দেশ ও দলের জন্য খুবই ভয়ের। এমন হাইব্রিড কিছু নেতাকর্মী, বর্তমান পরিস্থিতিতে দলের ভিতরে ঢুকে বিরোধীপক্ষের সঙ্গে ষড়য’ন্ত্র করে যাচ্ছে।

 

About bisso Jit

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *