Monday , July 22 2024
Breaking News
Home / Sports / এবার চোখের জল ধরে রাখতে পারলেন না সাকিব (ভিডিও)

এবার চোখের জল ধরে রাখতে পারলেন না সাকিব (ভিডিও)

ভারতের সাথে জয়ের পর এক কথায় যেন ইতিহাস গড়লো পাকিস্তান দল। অতীতে কখনও ভারতের সাথে ৫ ম্যাচ খেলার পরেও টি-টোয়েন্টি বিশ্বকাপের কোনো ম্যাচে জিততে পারেনি পাকিস্তান। তবে পাকিস্তানের জয়ের পর এই ঘটনাকে যেন বিশ্বাস করতে কষ্ট হচ্ছে ‘ও ভাই মারো মুঝে মারো’ খ্যাত পাকিস্তানের সাম্প্রতিক সময়ে আলোচনায় আসা যুবক মমিন সাকিব। ২০১৯ সালে বিশ্বকাপ খেলায় ভারতের সাথে একটি বড় ব্যবধানে হারের কারনে সাকিব কা’ন্না করে ভাসিয়েছিলেন এবং সেই সময় আবেগ ধরে না রাখতে পেরে বলেছিলেন ‘মারো মুঝে মারো’। সেই সাকিব এবার পাকিস্তানের জয়ে আবার কাঁদলেন। কিন্তু আনন্দের কান্না করলেন।

জয়ের আনন্দে সারারাত জেগেছিলেন মোমিন সাকিব। সোমবার সকালে তিনি একটি ভিডিও পোস্ট করেন। তিনি বলেন, “সকাল সাড়ে নয়’টা বেজে গেছে। এখনও ঘুম আসছে না। ঘুমিয়ে পড়লে জেতার আমেজটা চলে যাবে না তো? ১০ উইকেটে জিতেছি আমরা, ১০ উইকেটে। কত দিনের ইচ্ছা ছিল বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে জিতব, সেটাই হয়েছে। তাও আবার ১০ উইকেটে জিতেছি আমরা। আমার ঘুমই আসছে না। আমাকে কেউ দুবাই স্টেডিয়ামে নিয়ে যাও, আমি ওখানেই ঘুমিয়ে পড়ব। বাবর আজম তোমাকে ভালোবাসি।”

টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভারতকে হারিয়েছে পাকিস্তান। প্রথমে ব্যাট করে ১৫১ রান করে ভারত। অর্ধশতরান করেন বিরাট কোহলি। সেই রান তা’/ড়া করতে নেমে দুই ওপেনার বাবর আজম এবং মহম্মদ রিজওয়ানই পাকিস্তানকে ম্যাচ জিতিয়ে দেন।

ভারতের সাথে জয়ের পর আগামি ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের সাথে খেলবে পাকিস্তান। এরপর আগামি ২৮ অক্টোবর খেলবে কিউইদের সাথে। পাকিস্তান দল ভারতকে হারিয়ে আশা করছে তারা এবারের বিশ্বকাপে ভালো ফলাফল কুড়াতে পারবে। এ দিকে সাকিব বললেন, পাকিস্তান ফাইনাল পর্যন্ত যাবে এবং আশাবাদী তার নিজের দেশের খেলোয়াড়দের নিকট একটা ভালো কিছু পাওয়ার।

About

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *