Tuesday , July 16 2024
Breaking News
Home / International / এবার কাতারে আলমিরায় ৫ দিনের জন্য চলছে অবিশ্বাস্য অফার

এবার কাতারে আলমিরায় ৫ দিনের জন্য চলছে অবিশ্বাস্য অফার

এবার দেখা গেল কাতারের একটি জনপ্রিয় শপিং মল আলমিরায় বিশেষ অফার চালু করেছে মাত্র ৫ দিনের জন্য এই অফারটিতে টিভি মোবাইল সহ বেশ কয়েকটি সামগ্রী পাওয়া যাবে। মূলত আলমিরা কাতারের অন্যতম একটি জনপ্রিয় চেইন শপিং মল তারা এই অফারটি দেওয়াতে খুশি অনেকেই। এতে করে সস্তায় নিজের পছন্দের টিভি কিংবা মোবাইল কিনতে পারবেন গ্রাহকরা

কাতারে অন্যতম চেইন শপিং মল আলমিরায় মাত্র ৫ দিনের বিশেষ অফার শুরু হয়েছে। এই অফারে আইফোন ১২ প্রো ২৫৬ জিবি পাওয়া যাচ্ছে মাত্র ৩,৯৯৯ রিয়ালে। এটির আসল দাম ৪,৬৯৯ রিয়াল।

এই অফার চলছে ১৫ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত। আলমিরার মানছুরা, হায়াত প্লাজা এবং এয়ারপোর্ট হাইপারে এই অফার প্রযোজ্য। এছাড়া ৭৫ ইঞ্চির স্যামসাং টিভি পাওয়া যাচ্ছে ৪,৩৯৯ রিয়াল। এটির আসল মূল্য ৫,১৯৯ রিয়াল।

৫ দিন ধরে চলতে থাকবে এই অফার। অফার চলাকালীন সময়ে সকলেই অফারগুলো উপভোগ করতে পারবেন। আলমিরা অনলাইনেও এই অফার চলছে। তাই কেউ চাইলে ঘরে বসে অনলাইনের মাধ্যমে অর্ডার করেও তা কিনতে পারেন।

পাঁচ দিন ধরে বিশাল এক অফার চালু করেছে কাতারের জনপ্রিয় চেইন শপিংমল আলমিরা তবে মাত্র ৫ দিন এই অফারটি চলবে বলে জানিয়েছে তারা কিন্তু শুধুমাত্র আলমিরায় নয় হায়াত প্লাজা এয়ারপোর্ট হাইপার সহ বেশ কয়েকটি জায়গায় এই অফার প্রযোজ্য এবং তারা জানিয়েছে অফার চলাকালীন সময়ে সকলেই অফার গুলো উপভোগ করতে পারবেন

About

Check Also

কোটা আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলায় যা বলছে যুক্তরাষ্ট্র

সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে টানা কয়েকদিন ধরে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তবে সোমবার (১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *