Monday , July 22 2024
Breaking News
Home / Countrywide / এবার ওবায়দুল কাদেরের স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ তুললেন কাদের মির্জা

এবার ওবায়দুল কাদেরের স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ তুললেন কাদের মির্জা

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ আনলেন কাদের মির্জা। তিনি বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  এর স্ত্রী একটি বড় অপরাধ করে ফেলেছেন। কাদের মির্জা বলেন, হ’/ত্যাকাণ্ড ধামা চাপা দিতে চেষ্টা করেছেন তারা। এটার সঠিক বিচার হওয়া উচিত, এমন দাবি তোলেন কাদের  মির্জা।
ওসি মোহাম্মদ সাজ্জাদ রহমানকেও ( Mohammad Sajjad Rahman ) এই বিষয়ে দুষলেন ( Dushalen ) তিনি। তিনি আর দু’জন এমপিকেও ( Two MPs ) দোষারোপ করেন।

গত বছরের ৯ মার্চ কোম্পানীগঞ্জে ( Companyganj ) সংঘটিত ঘটনার জন্য আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ( Obaidul Quader ) স্ত্রী ইসরাতুন্নেসাকে ( Isratunnesa ) দায়ী করেছেন বসুরহাট ( Basurhat ) পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট ( Basurhat ) পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। কাদের  মির্জা আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর ( Obaidul Quader ) ছোট ভাই।

ঘটনার জন্য নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর ( Sadar-Subarnachar )) আসনের সংসদ সদস্য একরামুল করিম চেইধুরী ( Ekramul Karim Cheidhuri ) এবং ফেনী-২ ( Feni-2 ) (ফেনী সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ( Awami League ) সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে ( Nizam Uddin Hazari ) দা’য়ী করেন কাদের মির্জা।

তিনি বলেন, “এটা তখনই আমাদের নজরে আসে। তারা মন্ত্রী ওবায়দুল কাদেরর ( Obaidul Quader ) অসুস্থতার সুযোগ নিয়েছে।

হ’/ত্যা মামলা ভিন্ন খাতে মোড় নেওয়ার চেষ্টা করা হচ্ছে অভিযোগ করে ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের, হ’/ত্যা মামলা ভিন্ন খাতে মোড় নেওয়ার চেষ্টা করলে মে”রে ফেলা হবে। আরও হ’/ত্যাকাণ্ড ঘটবে। আমি বলছি অন্তত দুটি হ’/ত্যা মামলার তদন্ত করে বিচারের আওতায় আনতে হবে।

কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাজ্জাদ রোমনের সমালোচনা করে বলেন, সে রুপগঞ্জের সন্ত্রাসী। ওসি আবে তাবে মাল (টাকা) খাইছে। ওই টাকা একদিন পেট ছিঁড়ে বের হয়ে যাবে।

উল্লেখ্য, গত এক বছর ধরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। কাদের মির্জা অভিযোগ করেন, ২০২১ সালের ৯ মার্চ বসুরহাট পৌরসভায় তাকে হ’/ত্যার উদ্দেশ্য নিয়ে হামলা, মুজিবের শতবর্ষে মেলা ভাংচুর। তার অনুসারীরা ওই দিনটিকে কালো দিবস হিসেবে পালন করে বিক্ষো’ভ সমাবেশ করে।

বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটের বিষয়েও কাদের মির্জার বেশ কিছু বিষয়ের সমালোচনা টানেন। কাদের মির্জার এই ধরনের সমালোচনা নতুন কিছু নয় ওবায়দুল কাদেরকে নিয়ে। ওবায়দুল কাদের যখন অসুস্থ ছিলেন, সেই সময়েও তিনি তার সমালোচনা করেন। কাদের মির্জা ওবায়দুল কাদেরকে বিভিন্ন বিষয়ে দোষারোপও করেন।

About bisso Jit

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *