Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / এবার এনসিবির দপ্তরে গিয়েই কেঁদে ফেলেন অভিনেত্রী অনন্যা

এবার এনসিবির দপ্তরে গিয়েই কেঁদে ফেলেন অভিনেত্রী অনন্যা

মুব্বাইয়ের বিলাসবহুল প্রমোদতরী একটি পার্টিতে মাদক সেবনের অভিযাগে দায়ের করা মামলা সম্প্রতি গত ৩ অক্টোবর গ্রেপ্তার হন বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ান খান। আর এই মামলার আলোকে সম্প্রতি জিজ্ঞাসাবাদের জন্য বি-টাউনের অন্যতম উদীয়মান অভিনেত্রী অনন্যা পান্ডেকে ডেকে পাঠায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তবে দেশটির এক গণমাধ্যম জানিয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দপ্তরে গিয়েই কেঁদে ফেলেন অনন্যা পান্ডে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে অনন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। এই সময় তার ফোন, ল্যাপটপ ও ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করে। পরে তাকে এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয়। সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এনসিবি দপ্তরে প্রবেশের পর থেকেই মানসিকভাবে বেশ বিপর্যস্ত ছিলেন অনন্যা। তাকে কাঁদতেও দেখা গেছে। পুরো সময়টা তিনি খুবই নার্ভাস ছিলেন।

শুক্রবার ফের অনন্যাকে জিজ্ঞাসাবাদ করছেন এনসিবি কর্মকর্তারা। জানা যায়, মাদক নিয়ে অনন্যার সঙ্গে আরিয়ানের কথোপকথনের জেরে এই অভিনেত্রীকে তলব করা হয়েছে। আরিয়ানকে গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন কথোপকথন তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটে পাওয়া গেছে। যদিও এই অভিনেত্রী দাবি করেছেন, মজা করেই এমনটা বলেছিলেন তিনি।

প্রসঙ্গত, মাদক সেবনের অভিযোগে গত ২ অক্টোবর আরিয়ানসহ ৮ জনকে আটক করে এনসিবি। এরপর টানা কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদের পর তাদের সবাইকে গ্রেপ্তার করা হয়। এই মুহুর্তে কারাগারেই রয়েছেন সকলেই। একই সঙ্গে এ ঘটনায় তদন্তের কাজ চলমান রয়েছে বলেও জানা গেছে।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *