Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / এবার ই-কমার্সের চাকরি ছাড়লেন নিরব, জানালেন কারন

এবার ই-কমার্সের চাকরি ছাড়লেন নিরব, জানালেন কারন

সম্প্রতি দেশের বেশ কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ উঠতেই রীতিমতো সারা-দেশজুড়ে শুরু হয়েছে ব্যাপক শোরগোল। চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে লাখ লাখ টাকা বিনিয়োগ করে আজ নিঃস্ব অনেকেই।

এদিকে এ অভিযোগ উঠতেই এর আগে ই-কমার্সের চাকরি ছেড়েছেন জনপ্রিয় অভিনেতা ও কন্ঠশিল্পী তাহসান খানসহ আরো কয়েকজন। আর এবার সেই তালিকায় নাম উঠলো ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত অভিনেতা নিরব।

অভিনয়ে বড় পর্দায় নিজেকে মেলে ধরেছেন তিনি। বর্তমানে বেশ সরব। তবে অভিনয়ের পাশাপাশি গত ১ আগস্ট ই-কমার্স প্ল্যাটফর্ম ‘শ্রেষ্ঠ’র জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন। তবে দুই মাস প্রতিষ্ঠানটিতে চাকরির পর তা ছেড়ে দিয়েছেন বলে জানিয়েছেন নিরব। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

কেন ছাড়লেন চাকরি? এমন প্রশ্নে নিবর মঙ্গলবার (১২ অক্টোবর) বলেন, “চাকরিটা আমি আর করছি না। ইতোমধ্যেই ছেড়ে দিয়েছি। কারণ হিসেবে যদি বলতেই হয়, তাহলে বলব, এখন থেকে শুধু অভিনয়েই মনোযোগ দিচ্ছি। হাতে অনেক গুলো সিনেমার স্ক্রিপ্ট। পাশাপাশি নিজের পরিবার নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। তাছাড়া বর্তমানে ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতি জনসাধারণের বিরুপ ধারণা হওয়াতেও এমনটা সিদ্ধান্ত নিয়েছি। এর বাইরে আপাতত কিছু ভাবার সুযোগ নেই।”

নিরব আরও জানান, ‘সম্প্রতি আমি বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমাগুলোর শুটিং টানা চলবে। পাশাপাশি মুক্তি প্রতিক্ষিত সিনেমাগুলোর প্রচার-প্রমোশনেও সময় দিতে হবে। তাই চাকরি কন্টিনিউ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। সে কারণেই নিজ থেকে ছেড়ে দিয়েছি।’

এর আগে চলটি মাসের গত ১ অক্টোবর মুক্তি পায় নিরবের অভিনীত সিনেমা ‘চোখ’। তবে তার বিপরীতে অভিনয় করেছেন ঢালিউডের অন্যতম উদীয়ান জনপ্রিয় অভিনেত্রী বুবলী। সিনেমাটি ইতিমধ্যেই ভক্তদের মাঝে বেশ জায়গা করে নিয়েছে। সিনেমাটি পরিচালনা করেন আসিফ ইকবাল জুয়েল।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *