Tuesday , July 16 2024
Breaking News
Home / Entertainment / এবার আলিয়াকে প্রশংসায় ভাসালেন অভিনেত্রী চূর্ণী

এবার আলিয়াকে প্রশংসায় ভাসালেন অভিনেত্রী চূর্ণী

আলিয়া ভাট গ্ল্যামারাস জগতের একজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী। তার চলচ্চিত্রে প্রথম আত্মপ্রকাশ হয় শি”শু অভিনেত্রী হিসাবে। অভিনেত্রী হিসাবে ‘দ্য স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে ভারতীয় চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তিনি অল্প সময়েই তরুণ প্রজন্মের স্বপ্ন হয়ে উঠেন। তিন সহোদর একইসঙ্গে, আলিয়া, মহেশ ( Mahesh ) এবং সোনি রাজদান ( Sony Rajdan ) ১৫ মার্চ ১৯৯৩ সালে  ভারতের মহারাষ্ট্রের মুম্বাইর ( Mumbai, Maharashtra, India ) বিখ্যাত ভট্ট পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা একজন চলচ্চিত্র পরিচালক এবং মা অভিনেত্রী ছিলেন।

ছোট, ভারী মিষ্টি মেয়ে। অসম্ভব বুদ্ধিমান। চরিত্রের জন্য কখন চর্চা করতে হবে সে জানে! কিন্তু প্রতিটি চরিত্র একেবারে নিখুঁত। সেটা গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি হোক বা কর্ণ জোহরের রকি অর রানি ( Rocky Queen ) কি প্রেম কাহেনি। যদিও আমি অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে আমি বিভিন্ন কারণে আলিয়ার গাঙ্গুবাই এখনও দেখিনি। তবে তার অভিনয়ের প্রশংসা করছেন সবাই। আমার পরিচিত লোকজন দেখেছে বলে, মেয়ে বড় হয়েছে! কত অনায়াসে এখন ও এত ভারী চরিত্র বয়ে বেড়ান! ”

কথাটা শুনে আমি হেসে ফেললাম। তার সঙ্গে শুটিংয়ের সময় ফিরে যাই। আমাদের শুটিং বাকি আছে। আমি আবার মুম্বাই যাব। আবার দেখা যাক, একটি ছোট মেয়ে কি সহজে চরিত্রে উঠতে পারে। চলচ্চিত্র নিয়ে তার অসম্ভব প্রতিভা। চুপচাপ খুব মনোযোগ দিয়ে সব দেখছে। সেই পারফরম্যান্স ছড়িয়ে পড়ে তার অভিনয়ে। অভিনয় ঘরানার মেয়ে। মাথার উপরে বাবা মহেশ ( Mahesh ) ভাট, বোন পূজা ভাট ( Puja Bhat ), মা সোনি রাজদান ( Sony Rajdan )।

বিশেষ করে তার মা সোনি। তার মতো প্রতিভাবান অভিনেত্রী আমি খুব কমই দেখেছি। তার মেয়ের জন্ম হবে রক্তে অভিনয় নিয়ে, স্বাভাবিক। এর মানে এই নয় যে তাকে দূরে ঠেলে দেওয়া হয়েছে কারণ সে ভট্ট পরিবারের মেয়ে। আপনার নিজের প্রতিভা না থাকলে আপনি কাউকে এগিয়ে নিতে পারবেন না। আলিয়ার নামের সাথে আত্মীয়তা শব্দটি কতদিন ব্যবহার করা হবে? আমি না হয় কর্ণকে ছেড়ে দিলাম। সঞ্জয় লীলা বানসালিও কি ছবিতে আলিয়াকে সমর্থন করেছিলেন?

প্রসঙ্গত, অতি অল্পসময়ে অল্পবয়স্ক নায়িকা হিসেবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন, আলিয়া ভাট। তরুণ প্রজন্মের কাছে তিনি “আই মাই ক্রাশ” নামে পরিচিত। পরিবারের সমর্থনে, অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি জনপ্রিয় ভারী মিষ্টি মেয়ে খ্যাত অভিনেত্রীকে।

 

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *