Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / এবছর মুক্তি পাওয়া ভারতীয় সিনেমার আয়ে নতুন রেকর্ড গড়লো রজনীকান্ত

এবছর মুক্তি পাওয়া ভারতীয় সিনেমার আয়ে নতুন রেকর্ড গড়লো রজনীকান্ত

রজনীকান্ত ভারতীয় সিনেমার কিংবদ্ন্তি অভিনেতা। তিনি তার অভিভনয় জগতের ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেনে। এবং তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ সাড়া ফেলেছে। এমনকি তিনি ভারতের বেশ কয়েকটি ভাষায় নির্মিত সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি তামিলনাড়ুতে তার অভিনীত একটি নতুন সিনেমা প্রকাশিত হয়েছে। মুক্তির পরেই আয়ের দিক দিয়ে সিনেমাটি রেকর্ড গড়েছে।

রুপালি পর্দায় রজনীকান্ত মানেই জাদু। নতুন ছবি ‌‘আন্নাত্থি’র ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। সিবা পরিচালিত ছবিটি দিয়ে বক্স অফিস কাঁপাচ্ছেন সুপারস্টার তারকা রজনীকান্ত। ছবিটি দুই দিনেই আয় করেছে ১১২ কোটি ৮২ লাখ রুপি। এ বছর মুক্তি পাওয়া ভারতীয় ছবির আয়েও রেকর্ড গড়েছে ছবিটি।

৪ নভেম্বর মুক্তি পেয়েছিল ‘আন্নাত্থি’। কাহিনীতে কোনো বৈচিত্র্য না থাকায় ছবিটি নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। কিন্তু রজনীকান্তের অভিনয় ও ছবির সঙ্গীত নিয়ে খুঁত ধরতে পারেনি কেউ। ‘আন্নাত্থি’র মাধ্যমেই দুই বছর পর বড় পর্দায় ফিরেছেন তিনি। দুই বছর আগে রজনীকান্তের মুক্তিপ্রাপ্ত শেষ ছবিটি ছিল ‌‘দরবার’।

তামিলনাড়ুতে ‘আন্নাত্থি’ ছবিটি আয় করেছে ৩৪.৯১ কোটি রুপি। সারা বিশ্বে আয় করেছে ৭০.১৯ কোটি রুপি। ছবিটিতে রজনীকান্তের পাশাপাশি আরও অভিনয় করেছেন মীনা, খুশবু, নয়নতারা, কীর্তি সুরেশ, জগপতি বাবু, প্রকাশ রাজ, ভেলা রামামুর্তি ও সুরি।

ভারতের নির্মিত সিনেমার কদর রয়েছে গোটা বিশ্ব জুড়ে। এমনকি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম বিনোদন অঙ্গনের অবস্থানে রয়েছে ভারতীয় সিনেমা। এছাড়াও ভারতের সিনেমা থেকে আয় দেশটির অর্থনৈতিক ক্ষেত্রেও অগ্রনী ভূমিকা পালন করে থাকে।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *