Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / এদের যত তারাতারি সম্ভব আইনের আওতায় আনা দরকার: মিশা সওদাগর

এদের যত তারাতারি সম্ভব আইনের আওতায় আনা দরকার: মিশা সওদাগর

তারকা ব্যক্তিদের নিয়ে ভক্ত অনুরাগীদের কৌতুহলির শেষ নেই। প্রায় সময় নানা ইস্যুকে ঘিরে তারকা ব্যক্তিরা ভক্ত অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়ে থাকেন। অনেক ক্ষেত্রে তারকা ব্যক্তিদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে অনেকেই কুরুচিপূর্ণ মন্তব্যও করে থাকে। সম্প্রতি এই প্রসঙ্গ তুলে বেশ কিছু কথা জানালেন মিশা সওদাগর।

তারকাদের নিয়ে সাধারণ মানুষের আগ্রহ থাকে। যে কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের অসংখ্য ফলোয়ার দেখা যায়। এটি যেমন আনন্দের, তেমনি অনেক সময় বিব্রত হওয়ার কারণও বটে। তারকাদের ফেইসবুক, ইনস্টাগ্রাম, টুইটারসহ ইউটিউবে তাদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য চোখে পড়ে। ফলোয়ার বা ভক্তরা অনেক সময় সাময়িক হতাশা থেকে জন্ম নেয়া ক্ষোভের কারণে এমন মন্তব্য করেন। তখন বিষয়টি শিল্পীর মানসিক অবস্থাকে বিপর্যস্ত করে। বাংলাদেশে সামাজিক যোগাযোগমাধ্যম হিসেবে ফেইসবুক জনপ্রিয়। তাই দেশের তারকারা সবচেয়ে বেশি নিগৃহীত হন ফেইসবুকে। অনেকে বুলিংয়ের শিকার হয়ে কাজের আগ্রহ পর্যন্ত হারিয়ে ফেলেন। সাইবার বুলিং নিয়ে কথা বলতে গিয়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা প্রসঙ্গে মন্তব্য করেছেন মিশা সওদাগর।

বাংলা চলচ্চিত্রের দাপুটে এই খল অভিনেতা বলেন, ‘এদের যত তারাতারি সম্ভব আইনের আওতায় আনা দরকার। গুটিকয়েক লোক ফেইসবুক ও ইউটিউবে উদ্ভট শব্দ জুড়ে দিয়ে এমনভাবে রসিয়ে প্রচারণা চালায় যার কোনো সত্যতা নেই।এতে ইন্ডাস্ট্রি ও শিল্পীর বদনাম হয়।তাদের যথাযথ শাস্তির আওতায় আনতে হবে। অনেক সময় এগুলো আমরা সহ্য করে নেই। দেখা গেছে, অভিনেত্রী প্রভা সুন্দর একটি ছবি শেয়ার করলেও সেটি নিয়ে সাইবার বুলিংয়ের শিকার হতে হয়। কিছুদিনে আগে অভিনেতা চঞ্চল চৌধুরী মায়ের সঙ্গে ছবি শেয়ার করেও এমন পরিস্থিতির শিকার হয়েছেন। মাকে নিয়ে কটাক্ষ করে কথা বললে আমি মেনে নেব না। সেসময় আমি এর প্রতিবাদ করেছি ফেইসবুকে।এদের প্রতিহত করতে শিল্পীদের এগিয়ে আসতে হবে।আইনি সহায়তা নিতে হবে।’

শাকিব খানের ভক্তদের উদাহরণ টেনে এই অভিনেতা বলেন, ‘বছরখানেত আগে শাকিব খানকে চলচ্চিত্র পরিবার বয়কট করেছিল। তখন ফারুক ভাই, আলমগীর ভাইয়ের বিরুদ্ধে যেসব শব্দ ব্যবহার করা হয়েছে সেগুলো বলা যায় না, দেখা যায় না, পড়া যায় না।’ যারা এ ধরনের কাজ করে তারা ফেইসবুক ব্যবহার করতে পারে কিনা এ নিয়ে সন্দিহান এই অভিনেতা। মিশা বলেন, ‘আমি এও দেখেছি যারা এগুলো করেন তাদের পড়াশোনা বেশি না।’

মিশা সওদাগর বাংলাদেশের বিনোদন জগতের সুপরিচিত চেনা মুখ। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের চলচ্চিত্রে কাজ করছেন। তিনি অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তিনি অবশ্যে সিনেমায় খলচরিত্রে অভিনয় করে থাকেন। তবে তিনি তার অভিনয়ের মধ্যে দিয়ে দর্শক মনে বেশ প্রশংসিত। তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *