Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / উচিত ছিল এই সময়টায় পরীমনির পাশে থাকা : চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক আবু সাইয়ীদ

উচিত ছিল এই সময়টায় পরীমনির পাশে থাকা : চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক আবু সাইয়ীদ

চিত্রনায়িকা পরীমনি কে গ্রেফতার করার পর তার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠে আসে। এরপরই তার সদস্যপদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। চলমান পরিস্থিতির মধ্যে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে হঠাৎ করে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে এমন সিদ্ধান্ত নেওয়ার কারণে অনেকে শিল্পী সমিতির এই ভূমিকা নিয়ে নানা রকম প্রশ্ন তুলছেন। এদিকে, অনেকে মনে করেন চিত্রনায়িকা পরীমনির এই অবস্থায় তার পাশে থাকা উচিত ছিল শিল্প সমিতির। এই বিষয় নিয়ে বর্তমানে অনেকে মুখ খুলছেন। এবার এই বিষয় নিয়ে কথা বলেছেন চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক আবু সাইয়ীদ।

পরীমনি বিষয়ে চলচ্চিত্র শিল্পী সমিতি যে সিদ্ধান্ত নিয়েছে তা অত্যন্ত ন্য”ক্কা”র”জ’ন’ক বলে জানিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক আবু সাইয়ীদ।

চলচ্চিত্র শিল্পী সমিতির উচিত ছিল এই সময়টায় পরীমনির পাশে থাকা। তাঁর সঙ্গে দেখা করে কথা বলা, কোনো সহযোগিতা দরকার কি না তা-ও জানার চেষ্টা করা।

পরীমনির সদস্যপদ স্থগিতের বিষয়ে গুণী এই পরিচালক তাঁর ফেসবুকে গতকাল রাতে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘পরীমনি বিষয়ে চলচ্চিত্র শিল্পী সমিতি যে সিদ্ধান্ত নিয়েছে তা ন্য”ক্কা”র”জ”ন”ক।’ পরিচালকের এই পোস্টে মন্তব্যের ঘরে বিনোদন অঙ্গনের অনেকে তাঁদের মতামতও দিয়েছেন। তাঁরাও আবু সাইয়ীদের এই মতামতকে সমর্থন জানিয়েছেন।

সোমবার বিকেলে আবু সাইয়ীদ গণমাধ্যমকে বলেন, ‘কোনো কিছু প্রমাণের আগে সদস্যপদ প্রত্যাহারের বিষয়টি ন্য”ক্কা”র”জনক মনে করেছি। মোটেও ঠিক হয়নি। সমিতির উচিত ছিল এই সময়টায় তার পাশে থাকা। তাঁর সঙ্গে দেখা করে কথা বলার দরকার ছিল।’

উল্লেখ্য, গত সপ্তাহে হঠাৎ করে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদাল। প্রায় চার ঘন্টা অভিযান চালানো হয়। এই অভিযান চালানোর পর বিপুল পরিমাণ নিষিদ্ধ জিনিস উদ্ধার করেছে র‍্যাব। এরপর তাকে র‍্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে বিভিন্ন বিষয়ে জিঙ্গাসাবদ করা হলে তিনি একাধিক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। এর মধ্যে এই চিত্রনায়িকার সদস্য পদ বাতিল করেছে শিল্প সমিতি।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *