Tuesday , October 22 2024
Breaking News
Home / Countrywide / ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের গ্রাহকদের আটকে রাখা টকার পরিমান জানালো ডিবি

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের গ্রাহকদের আটকে রাখা টকার পরিমান জানালো ডিবি

দেশে বর্তমান সময়ে গড়ে উঠা অধিকাংশ ই-কামার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে নানা ধরনের অনিয়মের অভিযোগ উঠেছে। অনিয়মকারী ই-কামার্স প্রতিষ্ঠান গুলোর মধ্যে একটি কিউকম। আজ এই প্রতিষ্ঠানের সিইওকে গ্রে/ফ/তা/র করেছে প্র/শা/স/ন। এবার এই প্রতিষ্ঠানটির আটকে রাখা গ্রাহকদের অর্থের পরিমান জানালো ডিবি।

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম তার গ্রাহকদের ২৫০ কোটি টাকা আ/ট/কে রেখেছে বলে জানিয়েছেন ডিএমপির গোয়েন্দা শাখার (ডি/বি) প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার। সোমবার (৪ অক্টোবর) দুপুর ১২টায় রাজধানীর মিন্টু রোডের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। হাফিজ আক্তার বলেন, রাজধানীর পল্টন থানায় এক ভুক্তভোগী কিউকমের মালিক মো. রিপন মিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও প্র/তা/র/ণার অভিযোগে একটি মামলা করেছেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গতকাল তাকে ডিবি মতিঝিল বিভাগ গ্রে/প্তা/র করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার প্রতিষ্ঠানে গ্রাহকদের প্রায় ২৫০ কোটি টাকার পণ্য আ/ট/কে আছে।

দেশের ই-কমার্স প্রতিষ্ঠান গুলোকে নিয়ে বেশ বিপাকে পড়েছে সরকার। ই-কমার্স প্রতিষ্ঠান গুলো নিয়ন্ত্রনে দেশে তেমন কোন নীতিমালা না থাকায় ইতিমধ্যে অসংখ্য গ্রাহক অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। এমনকি ই-কমার্স প্রতিষ্ঠান গুলো হাতিয়ে নিয়েছে বিপুল পরিমানের অর্থ। তবে সম্প্রতি ই-কমার্স প্রতিষ্ঠান গুলো নিয়ন্ত্রনে কঠোর অবস্থানে রয়েছে সরকার। এবং এই বিষয়ে গ্রহন করেছে নানা ধরনের পদক্ষেপ।

About

Check Also

সাবেক সেনা কর্মকর্তার নেতৃত্বে ডাকাতি, বেরিয়ে এলো থলের বিড়াল

মোহাম্মদপুরে আলোচিত ডাকাতির ঘটনায় জড়িত ছিলেন এক সাবেক সেনা কর্মকর্তা। লেফটেন্যান্ট কর্নেল র‍্যাঙ্কের এই কর্মকর্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *