Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / ইউপি সদস্য আইয়ুবকে নিষিদ্ধপাড়া থেকে হাতেনাতে গ্রেফতার

ইউপি সদস্য আইয়ুবকে নিষিদ্ধপাড়া থেকে হাতেনাতে গ্রেফতার

বাংলাদেশর ( Bangladesh ) অনেকে অসাধু নেতারা দেশ ও সমাজ সেবার নামে নানা ধরনের অপরাধ মূলক কর্মকাণ্ড করে থাকেন। নিষিদ্ধদ্রব্যের ব্যবসা, নিষিদ্ধ পল্লি চালানো, জু  য়া খেলা, নিজের ক্ষমতা বলে অন্যের উপর অন্যায় আচরণ করা ইত্যাদি অপরাধ মূলক কর্মকাণ্ড চালানোর অভিযোগ ও রয়েছে অনেক নেতার উপর। এমনিই এক অসাধু নেতাও তার সহযোগীদের আটক করে পুলিশ।

রাজবাড়ী  জেলার গোয়ালন্দের দৌলতদিয়া নিষিদ্ধপল্লিতে ( Daulatdia Nishiddhapalli ) (পূর্বপাড়া) অভিযান চালিয়ে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের য় ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আইয়ুব আলীসহ  জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি ( DB )) পুলিশ। জু  য়া খেলতে গিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানা গেছে।

গ্রেফতারকৃত অন্য  জন হলেন- দৌলতদিয়া আজগর শেখ ( Azgar Sheikh ) (), ফজলুল হক ( Fazlul Haque ) (), মোঃ লতিফ মন্ডল। ( Md. Latif Mandal. ) (), মোঃ বাচ্চু বেপারী ( Md. Bachchu Bepari ) (), মোহাম্মদ শেখ ( Mohammad Sheikh ) (), গোলাম মোস্তফা ( Golam Mostafa ) (), আজিজুল সরদার ( Azizul Sardar ) (), গোয়ালন্দ পৌরসভার কাজী পাড়ার আনোয়ার হোসেন ( Anwar Hossain ) (), চরখানখানাপুরের ( Charkhankhanapur ) আলতাফ সিকদার ()। রাজবাড়ী ( palace ) সদর উপজেলা ও ফরিদপুরের মধুখালী ( Madhukhali Faridpur ) উপজেলার বাঘাট বিশ্বাস পাড়া। মোঃ রফিকুল ইসলাম ( Md. Rafiqul Islam ) ()।

শনিবার রাত ( Night ) সাড়ে টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া নিষিদ্ধপল্লিতে ( Daulatdia Nishiddhapalli ) অবস্থিত ইউপি সদস্য আইয়ুব মেম্বারের ( Ayub member ) বাড়িতে অভিযান চালায় ডিবি ( DB ) পুলিশ। অভিযানে আইয়ুব আলীসহ  জু  য়াড়িকে আটক করা হয়। এ সময় জু  য়ার আসর থেকে নগদ  হাজার  টাকা ও তিন সেট তাস জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ( police ) (ডিবি ( DB )) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়ার ( Wealth ) ইউপি সদস্য আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালায় তাদের একটি দল। আইয়ুব আলীসহ  জুয়াড়িকে নগদ টাকা ও তাসসহ আটক করা হয়। রোববার ( Sunday ) তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে রাজবাড়ী  কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, নিজেদের আইনি হেরাজমেন্ট থেকে বাঁচার ও মানুষের উপর তাদের নিজতন্ত্র চালানোর জন্য রাজনীতিকে বেছে নেয় এসকল অসাধু নেতাকর্মরা। তাদের বিরুদ্ধিতা করতে গেলে রাজনৗতিক জর খাটিয়ে মানুষের প্রতি অন্যায় আচরণ করা হয় বলে অভিযোগ করেছেন অনেকেই। এসকল নিষিদ্ধ-পাড়ার জন্য নষ্ট হচ্ছে যুব সমাজ।

About Nasimul Islam

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *