Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / আসা যাওয়ার পথে বোরকা ব্যবহার করছেন পরী, কারন জানালেন সেলিম

আসা যাওয়ার পথে বোরকা ব্যবহার করছেন পরী, কারন জানালেন সেলিম

বাংলা সিনেমা জগতের অন্যতম আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। গেল মাস দুই আগে মাদক আইনে করা মামলায় গ্রেপ্তারের দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর জামিনে জেল থেকে ছাড়া পান তিনি। তবে এরই মধ্যে সবকিছু ভুলে আবারো স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন গুণী এই অভিনেত্রী। জানা গেছে, সম্প্রতি কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর তার মধ্যে একটি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’। ইতিমধ্যে এ সিনেমায় কাজ শুরু করেছেন পরী।

 

আর এরই জের ধরে ব্রাহ্মণবাড়িয়া হয়ে মানিকগঞ্জে মচ্ছব বসছে প্রায়। যেখানেই নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম যান সেখানেই হাজির হন তামাম মানুষ।

কারণটা সেলিমের নতুন ছবি ‌‘গুনিন’ ও এর নায়িকা পরীমণি। ব্রাহ্মণবাড়িয়ার অষ্টগ্রামে ৫ দিনের শুটিং শেষে মানিকগঞ্জে চলছে চলচ্চিত্রটির শুটিং। জনপ্রিয় এ নায়িকার সঙ্গে একটু ছবি তুলতে ভক্তদের দৌড়ঝাঁপের শেষ নেই। সারাটাক্ষণ মোবাইল তাকও করে রাখেন তারা। আর গ্রামের এই নতুন পাপারাজ্জিদের এড়াতে এবার ভিন্ন পথ বেছে নিয়েছেন পরীমণি। শুটিং স্পটে আসতে ও যেতে পরছেন বোরকা।

বিষয়টি নিয়ে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘মানিকগঞ্জে পাশাপাশি কয়েকটি স্পটে আমাদের শুটিং চলছে। শুটিংয়ের সময় কাছে ভিড়তে পারে না বলে পরী যখন এক স্পট থেকে আরেক স্পটে যায়, তখন ভক্তরা মোবাইল তাক করে রাখেন। এ কারণে স্পটে আসা যাওয়ার পথে পরী বোরকা ব্যবহার করছেন। কারণ, আমি চাই না, এই ছবিতে রাবেয়া চরিত্রে পরীর যে লুক, সেটি এখনই প্রকাশ হোক।’

‘গুনিন’ ছবিটির শুটিং নিয়ে প্রথম থেকেই স্থানীয় দর্শকদের আগ্রহের কমতি নেই। গত ১০ অক্টোবর শুটিং শুরুর আগেই ব্রাহ্মণবাড়িয়ার অষ্টগ্রামে স্পটের পাশে স্থানীয় ব্যবসায়ীরা দোকান বিছিয়ে বসেছিল। পরে স্থানীয় পুলিশের সহযোগিতায় সেগুলো সরিয়েছেন সেলিম।

বৃহস্পতিবার সন্ধ্যায় এই নির্মাতা জানান, মানিকগঞ্জের বিভিন্ন স্পটে আরও ১০ দিন কাজ করবেন তারা। তবে এরমধ্যে ২৪ অক্টোবর ইউনিট থেকে একদিনের ছুটি পাচ্ছেন পরী। কারণ, এদিন তার জন্মদিন।

সিনেমাটিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র রাবেয়া হিসেবে অভিনয় করছেন পরীমণি। এতে তার সহশিল্পী শরিফুল রাজ।

তারা ছাড়াও আছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালামসহ অনেকে।

কেমন চলছে শুটিং, অস্থির সময় পেরিয়ে শুটিংয়ে ফিরে পরীর স্থিরতাই বা কেমন? জবাবে সেলিম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘আমি তো নতুন পরীকে পেলাম এবার। ‘স্বপ্নজাল’-এ যে চঞ্চল পরীকে দেখেছি এবার দেখছি তার উল্টো। স্থির। বিশেষ করে অভিনয়ের বিচারে তার মধ্যে যে রূপান্তর ঘটেছে, সেটি অবিশ্বাস্য।’’

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোট গল্প ‘গুনিন’ অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। ছবিটির প্রযোজনা একটি ওটিটি প্ল্যাটফর্মের হলেও প্রথমে এটি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে, পরে ওয়েবে- জানান ‘মনপুরা’র জনক গিয়াস উদ্দিন সেলিম।

২০১৫ সালে জনপ্রিয় অভিনেতা জায়েদ খানের বিপরীতে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আগমন করেন পরীমনি। মাত্র কয়েক বছরের কর্মজীবনে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মাঝে জায়গা করে নিয়েছেন তিনি। তবে বড় পর্দায় আসার পূর্বে ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *