Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / আমি ভালো বাবা নই, অনেক আগেই বলেছিলেন শাহরুখ

আমি ভালো বাবা নই, অনেক আগেই বলেছিলেন শাহরুখ

দীর্ঘ ৬ বছর চুটিয়ে প্রেমের পর ১৯৯১ সালে হিন্দু রীতিতে গৌরী খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউড বাদশাহ শাহরুখ খান। বর্তমানে তিন ছেলে-মেয়ের অভিভাক তিনি। তারকা সন্তান হওয়ায় ইন্ডাস্ট্রিতে শাহরুখের তিন সন্তানই আলাদাভাবে পরিচিত। তবে সম্প্রতি মাদক সেবনের অভিযোগে ছেলে আরিয়ানের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো বেশ আলোচনায় রয়েছেন বলিউড বাদশাহ।

কিন্তু এসবের অনেক আগেই শাহরুখ স্বীকার করেছিলেন, তিনি ভাল বাবা নন। একটি সংবাদ মাধ‍্যমের সাক্ষাৎকারে শাহরুখ নিজেই বলেছিলেন এ কথা।

 

তিনি বলেন, ‘আমি একদিন আব্রামের সঙ্গে বসেছিলাম। আমি ওকে বললাম আমার কাছে এসে বসতে। কিন্তু ও না বসে ওখান থেকে চলে গেলো। তখন আমার মনে অনেক রকম প্রশ্ন আসতে থাকে। আমি কি একজন ভাল বাবা না? ওকে কি আমি যথেষ্ট ভালবাসা দিতে পারিনি? ছবির পেছনে বেশি ব‍্যস্ত থাকায় আমি কি ছেলেমেয়েদের কম সময় দিচ্ছি?

অপর একটি সাক্ষাৎকারে শাহরুখ দাবি করেছিলেন, তিনি একেবারেই কড়া বাবা নন। তাকে দেখে এমনটা মনে হতেই পারে কিন্তু আসলে তিনি নন। ছেলেমেয়েদের নিজের মতো করে চালিত করতে পারেন না তিনি।

শাহরুখ আরো জানিয়েছিলেন, ছবিতে তার অ্যাকশন দৃশ‍্য দেখে আব্রামভাবে সেসব বুঝি সত‍্যি। এই কারণেই দিলওয়ালের সময় কাজল এবং রইস ছবির সময় নওয়াজউদ্দিন সিদ্দিকীর উপরে রেগে গিয়েছিলো ছোট্ট আব্রাম।

আরিয়ানের গ্রেফতারির পর শাহরুখের ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, অস্বাভাবিকভাবে শান্ত হয়ে গিয়েছেন কিং খান। কষ্ট বা রাগ প্রকাশ করতে না পারায় গুমরে গুমরে মরছেন।

এদিকে ছেলের জন্য রীতিমতো মানসিক ভাবে ভেঙে পড়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আরিয়ানকে জেল থেকে ছাড়াতে সর্বদা এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন তিনি। আর তাই নাওয়া-খাওয়ার দিকেও খুবই একটা খেয়াল দিতে পারছেন না শাহরুখ। সারাক্ষণ আরিয়ানের কথা ভাবছেন তিনি।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *