Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / আমিই প্রথম শুরু করেছিলাম, সে কখনোই কোনো মেয়ের দিকে আগাবে না: কারিনা

আমিই প্রথম শুরু করেছিলাম, সে কখনোই কোনো মেয়ের দিকে আগাবে না: কারিনা

বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন কারিনা কাপুর। তিনি ২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শনিবার (১৬ অক্টোবর) তাদের নবম বিবাহবার্ষিকী ছিল। এই বিবাহবার্ষিকীকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ট দিয়েছেন কারিনা কাপুর।

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর। শনিবার (১৬ অক্টোবর) তাদের নবম বিবাহবার্ষিকী।
বিশেষ দিনে সাইফের সঙ্গে পুরোনো একটি ছবি পোস্ট করেছেন কারিনা। ধারণা করা হচ্ছে, তারা যখন প্রেম করতে তখনই ছবিটি তোলা। এতে দেখা যাচ্ছে, সাইফের কাঁধ জড়িয়ে ধরে আছেন এই অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনো একদিন গ্রিসে। এক বাটি স্যুপ ও আমরা এবং এটিই আমার জীবন পাল্টে দিয়েছিল। শুভ বিবাহবার্ষিকী সবচেয়ে সুদর্শন পুরুষ।’

‘তাসান’ সিনেমার সেটে কারিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সাইফ। কিন্তু সম্পর্কের ব্যাপারে প্রথম আগ্রহ দেখিয়েছিলেন কারিনা। ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার সেটে বোন কারিশমার সঙ্গে গিয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে গিয়ে সাইফের সঙ্গে তার দেখা হয়। এক সাক্ষাৎকারে তিনি জানান, সাইফ সবসময়ই তার সঙ্গে খুব সুন্দর আচরণ করতেন। এই অভিনেতার ব্যক্তিত্ব একটাই আকর্ষণীয় যে, সব মেয়েই তার সঙ্গে প্রেম করতে আগ্রহ প্রকাশ করবে।

এই অভিনেত্রী বলেন, ‘আমিই প্রথম শুরু করেছিলাম। সাইফ এমন ব্যক্তিত্বের মানুষ, সে কখনোই কোনো মেয়ের দিকে আগাবে না। সে অনেকটাই ইংরেজদের মতো এবং এই দিক থেকে সংযত থাকে।’ সাইফ-কারিনা ২০১২ সালে বিয়ে করেন। ২০১৬ সালে এই দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান পৃথিবীতে আসে। এরপর গত ২১ ফেব্রুয়ারি কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়।

সাইফ আলী খান ও কারিনা কাপুর দুজনেই বলিউড ইন্ডাষ্ট্রিতে দীর্ঘ সময় ধরে কাজ করছে। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তারা এক সঙ্গে জুটি বেঁধেও বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। তাদের দুজনেরই ব্যপক দর্শক জনপ্রিয়তা রয়েছে।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *