Friday , July 12 2024
Breaking News
Home / Entertainment / আদালতের রায়ের পর প্রতিক্রিয়া জানালেন নিপুন

আদালতের রায়ের পর প্রতিক্রিয়া জানালেন নিপুন

বাংলাদেশের( Bangladesh ) বহুল আলোচিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সাধারন সম্পাদক পদের জন্য লড়াই করা জায়েদ ( Zayed ) খানের প্রার্থীতা বৈধ এই মর্মে রায় দিয়েছেন মহামান্য হাইকোর্ট। এই বিষয়ের উপর জারিকৃত রুলের শুনানী করে বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান ( Khandaker Diliruzzaman ) এবং বিচারপতি মামুনর রহমানের ( Mamunar Rahman ) সমন্বিত হাইকোর্ট বেঞ্চ এর মাধ্যেমে এই রায় ঘোষনা দেন। তবে জায়েদ ( Zayed ) খানের প্রার্থীতার পক্ষে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করার সিদ্ধান্ত জানিয়েছেন নিপুন আক্তার ( Nipun Akter )।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ফলাফল নিয়ে আইনি লড়াইয়ে আবারও চেয়ার হারিয়েছেন চিত্রনায়িকা নিপুণ। সাধারণ সম্পাদকের পদ ফিরে পেয়েছেন তার প্রতিদ্বন্দ্বী চিত্রনায়ক জায়েদ খান। বুধবার( Wednesday ) (২ মার্চ( March )) সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের ( Zayed Khan ) প্রার্থিতা বৈধ বলে রায় দেন হাইকোর্ট। তবে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করবেন অভিনেত্রী। হাইকোর্টের রায়ে তিনবার আলহামদুলিল্লাহ বলে জায়েদ খান গণমাধ্যমকে বলেন, আদালতের রায়ে আমি অত্যন্ত কৃতজ্ঞ। আমি জানতাম আমি ন্যায়বিচার পাব এবং তাই পেলাম। আমি বিচার পেয়েছি।

এদিকে আদালতের রায়ের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অভিনেত্রী নিপুণ বলেছেন, তিনি ন্যায়বিচার পাননি। আদালত তার প্রমাণ দেখেনি, যার জন্য তার সুষ্ঠু বিচার হয়নি। ‘তবে তিনি আদালতের রায়কে সম্মান করেন। তবে এই রায়ের বিরুদ্ধে তিনি সুপ্রিম কোর্টে আপিল( Appeal Supreme Court ) করবেন বলে জানিয়েছেন। আদালত প্রাঙ্গণে কথা বলার সময় নিপুণ বলেন, “এই রায়ের বিরুদ্ধে আমি সুপ্রিম কোর্টে আপিল( Appeal Supreme Court ) করব। তার আগে আমি রায় স্থগিত চেয়ে সুপ্রিম কোর্টে আপিল ( Appeal Supreme Court ) করব।” পরদিন প্রাথমিক ফলাফলে জায়েদ খানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। পরে নির্বাচনী আপিল বোর্ডে লিখিত অভিযোগ করেন নিপুন।

উল্লেখ্য, জায়েদ ( Zayed ) খানের বিরুদ্ধে নিপুনের ( Nipun ) আনিত অভিযোগের প্রেক্ষিতে জায়েদ খানের প্রার্থীতা অবৈধ এমন প্রসংগকে কেন্দ্র করে হাইকোর্টে চলমান আপিলের রায় বুধবার (২ মার্চ) প্রকাশ করা হয়েছে। এই রায়ে জায়েদ  খানের পক্ষে হওয়ায় খুবই আনন্দিত এবং আদালতের সুষ্ঠ বিচারককে শ্রদ্ধা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন জায়েদ( Zayed ) খান। তবে এই বিচার সুষ্ঠ হয়নি এমন মন্তব্য করে নিপুন আক্তার ( Nipun Akter ) বলেন এই রায়ের বিরুদ্ধে তিনি সুপ্রিমকোর্টে আপিল করবেন এমনটাই নিশ্চত করেন গনমাধ্যম কর্মীদের।

About bisso Jit

Check Also

সামালোচনার মুখে পড়ে অবশেষে বিসিএস পরীক্ষা নিয়ে মুখ খুললেন তাহসান

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রশ্নপত্র ফাঁস কেলেঙ্কারি নিয়ে দেশজুড়ে সমালোচনা হচ্ছে। হঠাৎ করেই দুর্নীতিবাজদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *