Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / আদালতের রায়ের পরই ইলিয়াস কাঞ্চনকে জায়েদের ফোন, জানা গেল কারন

আদালতের রায়ের পরই ইলিয়াস কাঞ্চনকে জায়েদের ফোন, জানা গেল কারন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ( Bangladesh Film Artists Association ) নির্বাচনকে ঘিরে গত( Past ) বেশ কিছুদিন ধরে দেশজুড়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে সব সমালোচনার ইতি টেনে হাইকোর্ট জায়েদ খানকে স্বপদে বহাল রেখে রায় দেন। আজ বুধবার ( Wednesday ) (২ মার্চ) হাইকোর্ট বেঞ্চের বিচারপতি মামনুন রহমান ( Mamnoon Rahman ) ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের ( Khandaker Diliruzzaman ) সমন্বিত বেঞ্চে এ রায় দেওয়া হয়।

এদিকে আদালতের রায়ে জেতার পর জায়েদ খান ( Zayed Khan ) ফোন করেন সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনকে ( Elias Kanchan) আজ বিকেলে তিনি সাধারণ সম্পাদকের চেয়ারে বসবেন।

জায়েদ খান ( Zayed Khan ) সংবাদ মাধ্যমকে বলেন, বাংলাদেশে( Bangladesh ) আইনের শাসন আছে। হাইকোর্টের( High Court ) প্রতি আমার কৃতজ্ঞতা। আদালতের রায় পাওয়া মাত্রই কাঞ্চন ( Kanchan ) ভাইকে ফোন করলাম। এখন সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে কোনো বাধা নেই। আজ বিকেলেই বসবো।

জায়েদের ( Zayed ) হয়ে আদালতে লড়াই করা আইনজীবীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “ধন্যবাদ সিনিয়র অ্যাডভোকেট আহসানুল করিম( Ahsanul Karim ) ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা ( Nahid Sultana ) যুথিকে। তাদের অক্লান্ত পরিশ্রমের ফলেই এই জয়।

প্রসঙ্গত( Past ), আদালত নিপুনকে জয়ী ঘোষণা করার পর সাধারণ সম্পাদকের চেয়ারে বসে দায়িত্ব পালনও শুরু করে দিয়েছিলেন নিপুন। অবশেষে তার কাছ থেকে সরে গেল সেই আলোচিত সাধারণ সম্পাদকের চেয়ার। তবে নিপুন হার মানতে নারাজি প্রকাশ করেন এবং সংবাদ মাধ্যমকে জানান, আমি সুপ্রিমকোর্টে যাব। এর শেষ কোথায় তা দেখতে চাই। এরপর আদালত জায়েদের ( Zayed ) প্রার্থীতা বহাল রেখেই রায় দিল।

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *