Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / অবিকল শাহরুখ কন্যার মতো দেখতে কে এই মেয়েটি

অবিকল শাহরুখ কন্যার মতো দেখতে কে এই মেয়েটি

অনেকেই বলে থাকেন যে, একই চেহারার সাতজন মানুষ পৃথিবীতে আসে। তবে যাই হোক না কেন এ কথা যে, একেবারেই অস্বীকার করা যায় না তা এখন স্পষ্ঠ। বিশেষ করে, বলিউডে বেশ কয়েক গুণী তারকা রয়েছেন, যাদের মতো দেখতে অনেককেই পাওয়া গেছে। আর এরই জের ধরে এবার আলোচনায় বলিউড বাদশাহ কন্যা সুহানা খান।

শাহরুখ খানের মেয়ের নামটা ইনস্টাগ্রামের সৌজন্যে সকলেরই জানা। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অনুরাগীর সংখ্যাও নেহায়েত কম নয়। সুহানা খানের এক সোশ্যাল মিডিয়া অনুরাগী রয়েছেন যিনি ইদানিং ভাইরাল। কারণটা আর কিছুই নয় তিনি নাকি একেবারে সুহানার কপি। কিন্তু সুহানার অবিকল নকল এই মেয়েটি কে? ইনস্টা ব্যবহারকারী ঈশা জৈন, যার ১৩০ হাজারেরও বেশি অনুরাগী রয়েছে। তার বেশিরভাগ ছবি এবং ভিডিওতে সুহানা খানের মতো দেখাচ্ছে তাকে।

ঈশা জৈন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। অনলাইনে মন্ত্রমুগ্ধকর পোস্টগুলি দেখার পরই তার অনুরাগীর সংখ্যা চরচর করে বাড়ছে। প্রসঙ্গত, কিং খান এবং গৌরী খানের মেয়ে ২০১৯ সালে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে অভিনয় নিয়ে পড়াশোনা করতে গিয়েছেন। তিনি ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক। ঈশা ইনস্টা ব্লগার এবং ফ্যাশন-ফিটনেস সম্পর্কিত রিল তৈরি করেন। নেটিজেদের মন্তব্যে, আপনি শাহরুখ খানের মেয়ের মতো দেখতে। এক সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ঈশা জৈনের যমজ বোনও রয়েছে, যার নাম ইশিকা জৈন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করতে থাকেন তিনি। সেগুলো ইনস্টাগ্রামে বেশ ভাইরালও। ২০০০ সালের ২২ মে, শাহরুখ খান ও গৌরি খানের দ্বিতীয় সন্তান সুহানা খানের জন্ম হয়। তাদের প্রথম সন্তান অর্থাৎ সুহানার ভাই আরিয়ান খান আপাতত মাদক কাণ্ডে গ্রেফতার।

বিলাসবহুল প্রমোদতরীর একটি পার্টিতে মাদক সেবনের অভিযোগে গত ৩ অক্টোবর শাহরুখ-পুত্র আরিয়ানকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তবে গ্রেপ্তারের পর বেশ কয়েকবার আবেদন করা হলেও জামিন পাননি আরিয়ান। ফলে এই মুহুর্তে কারাগারে রয়েছেন তিনি।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *