Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / অপমানিত হওয়ার পরই নির্বাচনে অংশ নেওয়ার ঘোষনা দিলেন হিরো আলম

অপমানিত হওয়ার পরই নির্বাচনে অংশ নেওয়ার ঘোষনা দিলেন হিরো আলম

বগুড়ার ( Bogra ) সন্তান আশরাফুল আলম ( Ashraful Alam ), হিরো আলম নামে সকলের নিকট সর্বাধিক পরিচিতি পেয়েছেন। হিরো আলম এক সঙ্গে গান, অভিনয় ও প্রযোজনা করে থাকেন নিয়মিত। এগুলোতেই নিজেকে শুধু সীমাবদ্ধ রাখেননি তিনি নিজেকে। বিগত জাতীয় নির্বাচনে অংশগ্রহনের মাধ্যমে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। বিভিন্ন ঘটনা ঘটিয়ে তিনি প্রায় আলোচিত হয়ে থাকেন সকল মহলে।

আসন্ন চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন হিরো আলম। তিনি নিজেই দেশের একটি অন্যতম গনমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। মূলত শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে তাকে অপমান করার যে কর্মকাণ্ড করা হয়েছিল তার প্রতিবাদে তিনি প্রযোজক নির্বাচনে নামতে যাচ্ছেন।

বিস্তারিত জানাতে গিয়ে হিরো আলম বলেন, শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আপুর পক্ষে ভোট চাইতে কয়েকদিনের জন্য এফডিসিতে ( FDC ) গিয়েছিলাম। তখন কিছু লোক আমাকে অপমান করে। নানা রকম কথা বলছে। তারা আমাকে বলেছিল যে আমি সিনেমায় কেউ না। তখন অনেক কষ্টে ছিলাম। তাই এরপর থেকে বাংলাদেশে ( Bangladesh ) আর কোনো ছবি করতে চাইনি।

কিন্তু আমার কাছের কিছু মানুষ তখন পরামর্শ দিয়েছিলেন, অপেক্ষা করুন, সময় আসবে। তারপর প্রতিবাদ করুন। এই অপমানের প্রতিবাদে এবার প্রযোজক সমিতির নির্বাচনে সদস্য হিসেবে দাঁড়াবো। নিপুণ আপুর জন্য ভোট চেয়ে যারা আমাকে অপমান করেছে তারাও চলচ্চিত্রের সম্মানিত মানুষ। কিন্তু তারা নোংরা মনের। তারা একজন নোংরা লোকের পক্ষে নির্বাচনে কাজ করেছে। তাই কাঞ্চন-নিপুন প্যানেলের প্রচারণায় তারা আমাকে গ্রহণ করতে পারেননি।

আমি সিনেমার মানুষ। আমি সিনেমা পছন্দ করি. চলচ্চিত্রে নিয়মিত কাজ করতে চাই। এবার প্রযোজক সমিতির নির্বাচনে দুটি প্যানেল থাকবে বলে শুনছি। আমি এখনও উভয় প্যানেলে কারও সাথে কথা বলিনি। আমি স্বতন্ত্র প্রার্থী হতে চাই। আমি সবসময় বিশ্বাস করি স্বাধীন হলে অনেক কিছু করা যায়- যোগ করেন ভাইরাল হিরো আলম।

বর্তমানে হিরো আলমের হাতে রয়েছে পাঁচটি সিনেমা। চলতি বছরেই সিনেমাগুলোর কাজ শেষ হবে বলে জানান তিনি।

এছাড়া বিভিন্ন অনুষ্ঠান ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগে অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচন নিয়ে যে বির্তকের সৃষ্টি হয়েছে এটা সকলের নিকট অপ্রত্যশিত। যেকোন শিল্পী নির্বাচন করতে পারে এটা স্বাভাবিক ব্যাপার এটা তার গনতান্ত্রিক অধিকার। হিরো আলম চলচ্চিত্র প্রযোজক সমিতির আসন্ন নির্বাচন প্রার্থী হবেন বলে গনমাধ্যমের নিকট প্রকাশ করেন। অনেকটা অভিমান করে তিনি এই সিদ্ধান্ত ‍নিয়েছেন। অনেকে তার সাথে বিভিন্ন খারাপ ব্যবহার করাছেন, শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে তার প্রতিবাদেই তিনি এই নির্বাচন করতে চাইছেন। জাতীয় নির্বাচনের মতন তিনি প্রযোজনা সমিতির নির্বাচনে করে চমক দিবেন সবাইকে।

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *