Tuesday , July 23 2024
Breaking News
Home / Entertainment / অনুষ্কার দেহরক্ষীর মাইনে শুনে লজ্জা পেতে পারেন বহু নামজাদা কোম্পানির সিইও-রাও

অনুষ্কার দেহরক্ষীর মাইনে শুনে লজ্জা পেতে পারেন বহু নামজাদা কোম্পানির সিইও-রাও

বলিউডের অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান এক অভিনেত্রী অনুষ্কা শর্মা। তার দেহরক্ষীর নাম সনু। যেখানে যান না কেন, সর্বদা তার পাশে ছায়ার মতই লেগে থাকেন তিনি। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে, ঝড় সামলে এমনকি কখনো কখনো নিজের জীবনের ত্যাগ করে হলেও অনুষ্কাকে রক্ষা করে থাকেন তিনি। এছাড়া দায়িত্ব পালন করতে গিয়ে নিজের পরিবারের কথা ভুলেও যেতে হয় তাকে।

শুধু মাসের শুরুতে পরিবারের কাছে মাইনের একটা অংশ পাঠিয়ে দেন। বাকি সময় অনুষ্কার নিরাপত্তার ব্যবস্থা করেন।

সোনুর প্রকৃত নাম প্রকাশ সিংহ। কখনও তাঁকে খুব বেশি কথা বলতে দেখা যায় না। বরং সব সময় সতর্ক দৃষ্টি রেখে চলেন অনুষ্কার চারপাশে।

ন’বছর ধরে অনুষ্কার ছায়াসঙ্গী হয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। দেশ হোক বা বিদেশ, অনুষ্কা যেখানেই যান না কেন সঙ্গে সনুকে নিয়ে যান।

ই ন’বছরে অনুষ্কার বিশ্বাস অর্জন করে তাঁর পরিবারের সদস্য হয়ে উঠেছেন সনু।

সনু এখন আর শুধু অনুষ্কাকেই নিরাপত্তা দেন না, বিয়ের পর থেকে তাঁর দায়িত্ব দ্বিগুণ হয়েছে। ভারতের ক্রিকেট অধিনায়কেরও নিরাপত্তার দায়িত্ব গিয়ে পড়েছে তাঁর উপরই।

অনুষ্কা প্রতি বছরই সনুর জন্মদিন পালন করেন। কেক টাকা, ভুরিভোজ— সবই থাকে তালিকায়। স্ত্রী অনুষ্কার পথে হেঁটে বিরাটও সনুকে বেশ গুরুত্ব দেন।

‘জিরো’-র শ্যুটিং চলাকালীন সনুর জন্মদিন পড়েছিল। শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও অনুষ্কা কিন্তু সেটি ভুলে যাননি। শ্যুটিং সেটেই সকলের সঙ্গে সনুর জন্মদিন পালন করেছিলেন।

অনুষ্কা যখন সন্তানসম্ভবা ছিলেন, অতিমারির মধ্যেও সনু তাঁর খেয়াল রেখেছিলেন। নায়িকা কর্মসূত্রে বাইরেই থাকতেন বেশির ভাগ সময়। তাঁর পিছনে ছুটতে হল সনুকেও।

সে সময় সনুকে দেখা গিয়েছিল মাস্ক এবং পিপিই কিট পরে থাকতে। গরমে কষ্ট হলেও নায়িকার সুরক্ষার কথা ভেবে কখনও মুখ থেকে মাস্ক সরাতেন না তিনি। সারা দিন গায়ে থাকত পিপিই কিট।

মেয়ে ভামিকার জন্মের পর বিরাট এবং অনুষ্কাকে গাড়ি চালিয়ে ডাক্তারের ক্লিনিকে নিয়ে গিয়েছিলেন সনু। ভামিকার জন্মের পর প্রথম সেই ছবি ধরা পড়েছিল ক্যামেরায়।

অনুষ্কার এই ব্যক্তিগত দেহরক্ষীর মাইনে কত জানেন?

বলিউড তারকারা তাঁদের সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করে থাকেন। শাহরুখ থেকে সলমন, করিনা কপূর থেকে অনুষ্কা, সকলেই এই বিষয়টি বাড়তি গুরুত্ব দেন।

গুণী এই অভিনেত্রীর দেহরক্ষীর বেতন শুনে রীতিমতো অবাক হবেন যে কউ। এমনকি তার মাইনে শুনে লজ্জা পেতে পারেন কোনো কোনো কোম্পানি সিইও-রাও। জানা গেছে, প্রতি বছর এক কোটি ২০ লক্ষ টাকা পেয়ে থাকেন সনু। একটু ভেঙে হিসাব করলে প্রতি মাসে ১০ লক্ষ টাকা পান তিনি।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *