Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমার বাবা-মায়ের কবর নিয়ে যা হয়েছে, তা কোনো সন্তান মানতে পারে না : শামীম ওসমান
Shamim Osman

আমার বাবা-মায়ের কবর নিয়ে যা হয়েছে, তা কোনো সন্তান মানতে পারে না : শামীম ওসমান

গেল ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ (Narayanganj) সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের (Awami League) মনোনীত প্রার্থী হিসেবে সেলিনা হায়াৎ আইভী (Selina Hayat Ivy) ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৈমূর আলম খন্দকার (Taimur Alam Khandaker) মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও নির্বাচনের শুরুতেই আলোচনায় ছিলেন সরকারদলীয় সংসদ সদস্য শামীম ওসমান (Shamim Osman)। এমনকি নৌকার লোক সত্বেও তৈমূরের পক্ষে কাজ করেছেন বলেও অভিযোগ উঠে শামীম ওসমানের বিরুদ্ধে।

সেই আলোকে নারায়ণগঞ্জের ফতুল্লার নম পার্কে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সদ্য সমাপ্ত সিটি নির্বাচনে বিজয়ী কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিয়ে কর্মী সমাবেশ করেছেন সংসদ সদস্য শামীম ওসমান Shamim Osman।

সেখানে তিনি কর্মীদের বিভিন্ন বিষয়ে নির্দেশনা দেন। এ সময় শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে (Narayanganj) একটা নির্বাচন হয়েছে। নারায়ণগঞ্জ সিটি নির্বাচন আসতেই শুরু হয় খেলা। আমি জানি আমি ২০১১ এবং ২০১৬ তে এবং এই সময়ে কি করেছি। বলব না, কারণ আমি দলকে ভালোবাসি। রাজনীতিতে আঘাত পেয়েছি, কিন্তু কষ্ট পাইনি। আমার বাবা-মা, আমার ভাইয়ের কবরে যা হয়েছে তা কোনো সন্তান মেনে নিতে পারে না। নেত্রী আমাকে বললেন, ‘আমি সব হজম করি, আমি নীলকণ্ঠী’। আমাকে আঘাত করে কথা বললেও আমি কিছু বলি না। কারণ আমি আমার নেতার মতো হতে চাই।

সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ (Narayanganj) সিটি নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ওই দিন (১০ জানুয়ারি) সংবাদ সম্মেলন না করলে সমস্যা হতো। একপক্ষ মাঠে নেমেছে, তারা কারা। কেউ কেউ লিখেছেন, তৈমুর আলম খন্দকার আমার প্রার্থী (Taimur)। দল আমাকে ব্যবহার করে তৈমুর ভাইকে কিছু প্রমাণ করার জন্য দাঁড় করিয়েছে। দলের কেউ আমাকে এমন নির্দেশ দেয়নি। তিনি আমার প্রার্থী ছিলেন না। আমার নেত্রীর এত নিম্ন স্তরের চিন্তা নেই। রাজনীতিতে কিছু নোংরামি আছে।

এদিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে শামীম ওসমানের বিরুদ্ধে নৌকার বিপরীতে কাজ করারও অভিযোগ তুলতে দেখা যায় আইভীকে। তবে পরবর্তীতে সংবাদ সম্মেলন করে তার এ অভিযোগ অস্বীকার করেন শামীম ওসমান। এবং এ সময়ে তাকে বলতে শোনা যায়, নারায়ণগঞ্জ নৌকার ঘাটি, এখানে নৌকারই জয় হবে। এবং সারাজীবন নৌকার পক্ষেই কাজ করে যাব বলেও দাবি করেন তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *