Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জায়েদ আমার বুকে পিস্তল ঠেকিয়ে বলে বেশি বাড়বাড়ি করার দরকার নেই : পপি
Popy

জায়েদ আমার বুকে পিস্তল ঠেকিয়ে বলে বেশি বাড়বাড়ি করার দরকার নেই : পপি

বিগত বেশ কয়েক মাস ধরে লোকচক্ষুর অন্তরালে থাকার পর সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম (Social media) ফেসবুক লাইভে এসে রীতিমতো সবাইকে চমকে দেন বাংলা রুপালী জগতের এক সময়ের অন্যতম সারা জাগানো অভিনেত্রী সাদিকা পারভিন পপি (Sadika Parvin Popy)। এ সময়ে সিনেমা ও লোকচক্ষুর অন্তরালে যাওয়ার কারনও জানাতে দেখা যা তাকে। তবে সম্প্রতি এবার সামনে এসেছে নতুন আরেকটি বিষয়।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, চিত্রনায়ক ও শিল্পী সমিতির সদ্য বিদায় নেওয়া সাধারণ সম্পাদক জায়েদ খান (Zayed Khan) তার বুকে পিস্তল ঠেকিয়ে ছিল। পপির সাক্ষাৎকারের ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার রাতে ভিডিওতে পপি (popy) বলেন, “জায়েদ খান (Zayed Khan) একটি পিস্তল কেনার জন্য আমার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন।” সেই টাকা দিয়ে তিনি একটি পিস্তল কিনেছেন। আমি একটা জায়গায় শুটিং করছিলাম, উনি শুটিং করতে গিয়ে বললেন একটা জরুরি ব্যাপার আছে। শুটিং শেষ করে গাড়িতে উঠলাম। সে হঠাৎ করেই আমার কানের পাশ দিয়ে ধম ধম করে গুলি ফোটালো। আমি খুব ভয় পেলাম, আমি এটা দেখে অভ্যস্ত নই। কিছুক্ষণ পর জায়েদ খান ওই পিস্তলের ব্যারেলটি পপির বুকে ঠেকিয়ে দেন।

পপি (Popy) তখন বলেন, ‘সে পিস্তলের ব্যারেল বুকে আটকে দিয়ে বলল, ‘এটা বাড়াবাড়ি করার দরকার নেই, যতটা সম্ভব সিনেমায় কাজবাজ করে বেরিয়ে যাও। সে আমাকে নানাভাবে হুমকি দিতে থাকে। সে আমার ভাইবোনদের হুমকি দিয়েছে। আমার ছোট ভাই বলেছে, তার নামে মামলা হবে এবং তাকে বিভিন্ন জায়গায় ফাঁসিয়ে দেওয়া হবে। বোনদের বিয়ে হয়নি, তাদেরও সমস্যা হবে। ‘

এ বিষয়ে কারো সঙ্গে যোগাযোগ করেছেন কি না জানতে চাইলে পপি বলেন (Popy), “হ্যাঁ, করেছি। কেউ নেতৃত্ব দেয় না, কেউ নেতৃত্ব দেয় না। শিল্পকে মোটামুটি জোরপূর্বক দখলের জায়গায় নিয়ে গেছে। সবাই ভীত, প্রশাসন তার হাতে। কিছু হলে প্রশাসনের ভয় দেখায়। আমি আসলে একজন মেয়ে। আমি এখানে কাজ করতে এসেছি। আমার কাজ অভিনয় করা, কারো সাথে মারামারি করা নয়। আমি কখনো পার্টি করিনি বা গসিপ করিনি। আমি একটি পরিবারভিত্তিক ব্যক্তি, আমি আমার কাজ শেষ করে বাড়ি ফিরে এসেছি।

ঢাকাই সিনেমা জগতের হাতে-গোনা কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে পপি অন্যতম। ১৯৯৭ সালে ওমর সানীর বিপরীতে ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধীক ব্যবসায় সফল সিনেমা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *